• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পার্বতীপুর পৌরসভার নব-নির্মিত ভবন থেকে কার্যক্রম শুরু

পার্বতীপুর থেকে | প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২২, ০৯:১৯

পার্বতীপুর পৌরসভার নব-নির্মিত ভবন থেকে কার্যক্রম শুরু

দিনাজপুরের পার্বতীপুর পৌরসভার নব-নির্মিত ভবন থেকে সকল কার্যক্রম শুরু হয়েছে।

বুধবার (২৬ অক্টোবর) সকালে পৌর প্রশাসক উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইসমাঈল এ কার্যক্রম শুরু করেন। এ সময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) প্রীতম সাহা, গন্যমান্য ব্যক্তিবর্গ, পৌর কর্মকর্তা-কর্মচারী ও মিডিয়ার কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

পৌর প্রশাসক জানান, আজ থেকে পৌরসভার যাবতীয় কার্যক্রম ও নাগরিকদের সকল প্রকারের সেবাদান এখান থেকে করা হবে। তিনি জানান, তিন কোটি ১১ লাখ ১৯ হাজার টাকা ব্যয়ে পৌরভবন কাজের ঠিকাদার ছিলেন দিনাজপুরের মোঃ নাজির হোসেন। ঠিকাদার কাজ সম্পন্ন করে গত বছরের ২১ সেপ্টেম্বর নব-নির্মিত ভবনটি পৌর কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করেন। এর আগে সাবেক মন্ত্রী এড. মোস্তাফিজুর রহমান এমপি পৌরসভার নব-নির্মিত ভবন পরিদর্শন করেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামানিক, ওসি আবুল হাসনাত খান সহ নেতাকার্মীরা উপস্থিত ছিলেন।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top