• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বরগুনায় শুক্রবার থেকে ২ দিন বাস ধর্মঘট

বরগুনা থেকে | প্রকাশিত: ৪ নভেম্বর ২০২২, ০১:৫০

বরগুনায় শুক্রবার থেকে ২ দিন বাস ধর্মঘট

শুক্রবার থেকে দুদিন বরগুনায় সব ধরনের যাত্রীবাহী বাস চলাচল বন্ধের ঘোষণা দিয়েছে বরগুনা জেলা বাস মালিক সমিতি।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) বরগুনা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সড়কে থ্রি হুইলার ও অটোরিকশা চলাচল বন্ধের দাবিতে আমরা এ ধর্মঘটের ডাক দিয়েছি। অটোরিকশা চলাচলের কারণে দুর্ঘটনার শিকার হতে হয় তাদের। এতে তাদের জানমালের ক্ষয়ক্ষতি যেমন হয় তেমনি তাদের ব্যবসায়িক লস হয়। তাই এ ধর্মঘট। এই ধর্মঘটের পরেও যদি সড়কে অটোরিকশা ও থ্রি হুইলার চলাচল বন্ধ না হয় তবে তারা অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিবেন।

বরগুনা পুলিশ সুপার মো. আবদুস সালাম বলেছেন, সড়কের অটোরিকশা ও থ্রি-হুইলার চলাচল বন্ধের জন্য ব্যবস্থা নিবেন জেলা প্রশাসক। জেলা প্রশাসক যদি থ্রি হুইলার ও অটোরিকশা চলাচল বন্ধের জন্য মোবাইল কোর্ট পরিচালনা করেন তখন আমার কাছে পুলিশ ফোর্স চাইলে আমি তা সাধ্যমত দেওয়ার চেষ্টা করবো।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top