• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চুয়াডাঙ্গায় বস্তা ভর্তি পেয়ারার মধ্যে ২১৬ বোতল ফেনসিডিল

নিশি রহমান | প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২২, ০০:২৩

মাদক বহনকারী আটক

পিকআপভ্যান ভর্তি পেয়ারার মধ্যে থেকে ২১৬ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। এসময় দুই মাদক বহনকারীকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন- দর্শনার ছয়ঘরিয়া মাঝপাড়া গ্রামের মৃত জয়নাল মণ্ডলের ছেলে হোসেন মণ্ডল ও মাদারীপুর জেলার চাপাতলি গ্রামের মৃত সাহেদ আলীর ছেলে রাসেল শিকদার।

গতকাল রাত সাড়ে ৮টার দিকে চুয়াডাঙ্গার দর্শনা থেকে তাদের আটক করা হয়। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা থানার পুলিশ হুলিয়ামারী গ্রামের গোলাপনগর তিন রাস্তার মোড়ে অভিযান চালায়। অভিযানে একটি পিকআপভ্যানের গতিরোধ করে তল্লাশি করা হয়। এসময় ওই পিকআপ ভ্যানে পেয়ারা ভর্তি বস্তার ভেতর থেকে ২১৬টি ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে মাদকবহনকারী দুইজনকে আটক করা হয়।

দর্শনা থানার ওসি লুৎফুল কবীর জানান, মাদকের বড় একটি চালান পাচার হচ্ছে- এমন খবর পেয়ে অভিযান চালানো হয়। অভিযানে ওই চালানটি জব্দ করা হয়। পেয়ারা ভর্তি বস্তায় ফেনসিডিল ভরে কৌশলে পাচারকারীরা মাদক পাচার করছিল। তাদের আইনের আওতায় আনা হয়েছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top