• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নড়াইলে নৌকাডুবিতে আরও ২ জনের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২ জানুয়ারী ২০২৩, ০২:৪৪

মরদেহ উদ্ধার

নড়াইলে নৌকাডুবির দুইদিন পর চৌকিদার লাবু মিয়া (৩২) ও খানজে শেখ (৫৭) নামে আরও দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। রোববার (১ জানুয়ারি) দুপুর সোয়া ১২টায় ঘটনাস্থল থেকে লাবু মিয়া এবং দুপুর ১টায় খানজে শেখের মরদেহ উদ্ধার করা হয়।

চৌকিদার লাবু মিয়া জেলার কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়নের মাধবপাশা গ্রামের টুকু শেখের ছেলে। তিনি হামিদপুর ইউনিয়নে গ্রাম পুলিশ হিসেবে কর্মরত ছিলেন। খানজে শেখ জোকর চর গ্রামের মতিয়ার শেখের ছেলে।

কালিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন : নতুন বছরে বাংলাদেশ ক্রিকেট দলের নতুন সূচি

এর আগে গতকাল শনিবার স্থানীয়দের তথ্যের ভিত্তিতে দিনভর উদ্ধার অভিযান চালিয়ে বিকেল ৫টার দিকে দুর্ঘটনাকবলিত ইঞ্জিনচালিত ছোট নৌকাটি উদ্ধার করতে সক্ষম হই। নিখোঁজ যাত্রীরা শীতবস্ত্র পরিহিত থাকায় আশা করছি নদীর তলভাগে তাদের পাওয়া যেতে পারে।

প্রসঙ্গত, শুক্রবার (৩০ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সালামাবাদ ইউনিয়নের বাহিরডাঙ্গা ও পার বাহিরডাঙ্গা গ্রামের মধ্যবর্তী নবগঙ্গার মাঝনদীতে নৌকাডুবির ঘটনা ঘটে। পার বাহিরডাঙ্গা গ্রামে এক আত্মীয়ের মৃত্যুর খবর শুনে ১৮ থেকে ২০ জন স্বজন ও প্রতিবেশী বাহিরডাঙ্গা গ্রাম থেকে নৌকাযোগে রওনা দেন। অতিরিক্ত যাত্রীর কারণে নবগঙ্গার মাঝনদীতে নৌকাটি ডুবে যায়। স্থানীয়দের সহায়তায় ওই রাতেই ৫ নারী ও শিশুসহ মোট ৯ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top