• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অপহরণের ৬ ঘণ্টা পর উদ্ধার ইউপি সদস্য, গ্রেপ্তার ২

পাবনা থেকে | প্রকাশিত: ৮ জানুয়ারী ২০২১, ১৭:৫৬

ছবি: নিউজফ্ল্যাশ৭১

৫ লক্ষ টাকা মুক্তিপণের দাবিতে পাবনায় ইউপি সদস্য কোবাদ আলী ব্যাপারী কে অপহরণের ৬ ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত দুই অপহরণকারীকেও গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাতে পাবনা সদর উপজেলার চর আশুতোশপুর বাজার সংলগ্ন একটি মেহগনি গাছের বাগান থেকে অপহৃত কোবাদকে উদ্ধার এবং দুই অপহরণকারীকে গ্রেপ্তার করে পুলিশ।

উদ্ধারকৃত ইউপি সদস্য কোবাদ আলী আমিনপুর থানার বাঘইল মধ্যপাড়া গ্রামের মৃত হাকিম ব্যাপারীর ছেলে এবং সুজানগর ইউনিয়নের রাণীনগর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য।

গ্রেপ্তারকৃতরা হলেন, পাবনা শহরতলীর সিঙ্গা উত্তরপাড়ার আহমেদ আলির ছেলে মো: মামুন এবং পাবনা সদর উপজেলার চর আশুতোশপুর গ্রামের দেওয়ান আব্দুল্লাহর ছেলে দেওয়ান আসাদুল্লাহ তুষার।

পাবনার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান এক সংবাদ সম্মেলনে জানান, বুধবার দুপুরে কোবাদ আলী ব্যাপারী বেড়া উপজেলার আমিনপুর থেকে বাস যোগে পাবনায় মেয়ের শশুর বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন। তিনি পাবনা বাস টার্মিনালে বাস থেকে নেমে রিক্সাযোগে শহরের মেরিল বাইপাস রোড এলাকায় পৌঁছালে ৫ থেকে ৬ জন দুষ্কৃতিকারী অস্ত্রের মুখে তাকে অপহরণ করে নিয়ে যায়।

পরে তার পরিবারের কাছে মোবাইল ফোনে ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। পরিবার বিকাশে ২ দফায় ৪৫ হাজার টাকা অপহরণকারীদের দেয়। এরপর বাঁকি টাকা পরিশোধের জন্য কোবাদ আলীকে মারধর করে। এ অবস্থায় কোবাদের স্বজনরা পাবনার পুলিশ সুপারকে জানালে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মাসুদ আলম এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে কোবাদকে উদ্ধার এবং অপহরণকারী চক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করে।

পুলিশ সুপার আরও জানান, গ্রেপ্তার দুইজন পেশাদার অপহরণকারী চক্রের সদস্য। তারা বিভিন্ন সময় বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে একইভাবে অপহরণ করার পর তাদের স্বজনদের কাছ থেকে মুক্তি পণ আদায় করে আসছিল। চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top