• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কিশোরীকে গণধর্ষণে মূলহোতা নড়াইলে গ্রেফতার

শাকিল খান | প্রকাশিত: ৫ এপ্রিল ২০২৩, ১৭:৫৪

গণধর্ষণে মূলহোতা

গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানাধীন একটি হাসপাতালের পুরাতন পরিত্যক্ত ভবনে কিশোরীকে গণধর্ষণের ঘটনায় করা মামলায় মূল আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-৬।

গত ৪ এপ্রিল গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলার সদর থানাধীন আফরা এলাকায় অভিযান পরিচালনা করে রমজানকে গ্রেফতার করে র‍্যাব-৬। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রমজান ওই গণধর্ষণের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন।

গত ২৩ মার্চ দুপুরে গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানাধীন একটি হাসপাতালের পুরাতন পরিত্যক্ত ভবনে আসামী রমজান ও তার সহযোগীরা ১৬ বছর বয়সী কিশোরীকে ধর্ষণ করে। ভিকটিমের চিৎকারে আসামিরা পালিয়ে যায় এবং স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

তারপর ভিকটিমের কাছে বিস্তারিত শুনে তার মা বাদী হয়ে গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানায় রমজানসহ ৫ জনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনাটি তখন বিভিন্ন মিডিয়ায় ব্যাপক ভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনার বিষয়ে জানতে পেরে র‍্যাব-৬ খুলনার একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে ধর্ষণের সাথে জড়িত আসামিদেরকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।

র‍্যাব-৬ থেকে জানানো হয়, গ্রেফতারকৃত আসামি রমজানকে গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানায় হস্তান্তর করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত আছে ।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top