• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লক্ষ্মীপুরে আগুনে পুড়ল চার সহোদরের বসতঘর

শাকিল খান | প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২৩, ১৯:৫২

লক্ষ্মীপুরে বৈদুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডে দুই সহোদর রিকশাচালক হুমায়ুন কবির ও কাঠমিস্ত্রি রিয়াজ হোসেনের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এসময় তাদের আরও দুই ভাইয়ের বসতঘর আংশিক পুড়ে গেছে। আগুন নেভাতে গিয়ে জাহিদ হোসেন নামে এক যুবক আহত হয়। পরে তাকে স্থানীয় একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

গতকাল (১৮ এপ্রিল) রাত ১০টার দিকে সদর উপজেলা চন্দ্রগঞ্জ ইউনিয়নের পশ্চিম লতিফপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত হুমায়ুন ও রিয়াজের পিতা সায়েদুল হক। আগুন ছড়িয়ে পড়ে তাদের ভাই বেল্লাল হোসেন ও জিন্নুর হোসেনের ঘরের আংশিক ক্ষতি হয়েছে। জানা যায়, এতে প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে ।

স্থানীয়রা বলেন, ঘটনার সময় হুমায়ুনের ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে রিয়াজের ঘরেও আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে প্রায় দেড়ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই হুমায়ুন ও রিয়াজের ঘর পুড়ে ছাই হয়ে যায়। আগুন ছড়িয়ে পড়ে তাদের ওপর দুই ভাই বেলাল ও জিন্নুর ঘরও আংশিক পুড়ে গেছে। স্থানীয়রাও আগুন নেভানোর চেষ্টা চালিয়েছে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রঞ্জিত কুমার সাহা বলেন, খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে যায় আমাদের একটি ইউনিট। আগুন নিয়ন্ত্রে আনা হয়েছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top