• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চাউলের বস্তায় পাওয়া গেল ৩৮ লাখ টাকা

শাকিল খান | প্রকাশিত: ২৮ মে ২০২৩, ২১:২৮

ছবি: সংগৃহীত

লালমনিরহাটে একটি বাস তল্লাশি চালিয়ে চাউলের বস্তায় ৩৮ লাখ টাকা জব্দ ও একজনকে আটক করেছে পুলিশ।

রবিবার (২৮ মে) দুপুরে তিস্তা টোল প্লাজায় ঢাকাগামী বাস থেকে এসব টাকা জব্দ করা হয়। তার পরিচয় পাওয়া যায়নি।

জানা যায়, রবিবার দুপুরে কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী নাবিল পরিবহনের ওই বাসটিকে টোল প্লাজায় তল্লাশি করার সময় একটি চাউলের বস্তা সন্দেহজনক মনে হয়। এ সময় উপস্থিত পুলিশ সদস্যরা বস্তা খুলে ভালোভাবে তল্লাশি চালিয়ে বস্তার ভেতর থেকে ৩৮ লাখ টাকা জব্দ করে। পরে সন্দেহজনক বস্তার মালিককে আটক করে পুলিশ।

ভারপ্রাপ্ত কর্মকর্তা এরশাদুল আলম জানান, রবিবার দুপুরে চাউলের বস্তায় সন্দেহজনক ৩৮ লাখ টাকা জব্দ ও একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তির তার দাবি, মামার কনস্ট্রাকশন কাজের লেনদেনের টাকা নিয়ে ঢাকা যাচ্ছিল। বিষয়টি আরও খোজ নিয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top