• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গাজীপুরে ট্রাকচাপায় বিজিবি সদস্য নিহত, আহত ৬

শাকিল খান | প্রকাশিত: ২২ জুন ২০২৩, ২০:৩০

ছবি: সংগৃহীত

গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকায় ট্রাকচাপায় একটি বিজিবি সদস্য নিহত হয়েছেন। এঘটনায় আরও ৬ বিজিবি সদস্য আহত হয়েছেন। এ সময় ট্রাকচালক মোহাম্মদ ইয়াসিন (৩০) ও তার সহকারী আলীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ জুন) ভোর সাড়ে ৬টার দিকে রাজেন্দ্রপুর এলাকার বিকে বাড়ি সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে। গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

ইতোমধ্যে আহত ব্যক্তিদের রাজেন্দ্রপুর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত ব্যক্তি সাতক্ষীরার তালা থানার শাহাজাদপুর গ্রামের দেলবর ফকিরের ছেলে শাহিদুর রহমান (৩৮)। তিনি ৬৩ বিজিবি হোতাপাড়ায় গাজীপুরে কর্মরত ছিলেন।

আহতরা হলেন, নায়েক মো. জহির (৭৪৭৩৩), নায়েক শেখ রিয়াজুল (৭৪১৭৩), ল্যান্স নায়েক মোহাম্মদ আকাশ (৮৪২১৭), ল্যান্স নায়েক ফয়সাল (৭৯৫৬৫), ল্যান্স নায়েক মেহেদী (৮১২০১), সিপাহী সংগ্রাম (৯৭৯২৭)।

ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়াউল ইসলাম জানান, বৃহস্পতিবার ভোরে গাজীপুরের হোতাপাড়ায় কর্মরত বিজিবি সদস্যরা পিইটি করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ দিয়ে রাজেন্দ্রপুর ফায়ারিং রেঞ্জে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ড্রাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বিজিবি সদস্যদের চাপা দেয়। এতে নায়েক সাহিদুর রহমান নিহত হন ও ছয় বিজিবি সদস্য আহত হন। আহত বিজিবি সদস্যদের রাজেন্দ্রপুর সিএমএইচে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি আরও জানান, নিহত বিজিবি সদস্যের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্রাকচালক ও তার সহকারীকে আটক করা হয়েছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top