• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নেত্রকোনা-৪ আসনের এমপি রেবেকা মমিন আর নেই

শাকিল খান | প্রকাশিত: ১১ জুলাই ২০২৩, ১৬:৪১

ছবি: সংগৃহীত

নেত্রকোণা-৪ আসনের এমপি রেবেকা মমিন (৭৬) মারা গেছেন। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগসহ নানান রোগে ভুগছিলেন তিনি। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মঙ্গলবার (১১ জুলাই) সকাল সাড়ে ৬টার দিকে তার ব্যক্তিগত সহকারী মোহাম্মদ তোফায়েল আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, রেবেকা মমিন আওয়ামী লীগের মনোনীত টানা তৃতীয়বারের এমপি ছিলেন ও সাবেক খাদ্য মন্ত্রী আবুল মোমেনের সহধর্মিণী। তার বাড়ি নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলার কাজিয়াহাটি গ্রামে।

তিনি মৃত আবুল মোমিনের সহধর্মিণী। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগসহ নানান রোগে ভুগছিলেন। রেবেকা এক মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মোহনগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ শহীদ ইকবাল জানান, রেবেকা মমিন ব্যক্তিগত জীবনে খুব সৎ ও আদর্শবান মানুষ ছিলেন। খুব সাদামাটা জীবনযাপন করতেন তিনি। মোহনগঞ্জে ডিগ্রি কলেজ, উচ্চবিদ্যালয়, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, সাবরেজিস্ট্রি অফিস, বাজার, মসজিদ ও রেললাইন নির্মাণের জন্য তার কোটি টাকার সম্পত্তি বিনা শর্তে দান করেছেন।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top