• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গাজীপুরে শিশুকে এসিড নিক্ষেপের অভিযোগ

গাজীপুর থেকে | প্রকাশিত: ১৩ জানুয়ারী ২০২১, ১৯:৪৭

নিউজফ্ল্যাশ৭১

গাজীপুরের কাপাসিয়ায় মীম নামে এক শিশুকে এসিড ঢেলে যৌনাঙ্গ ও কান ঝলসে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে প্রতিবেশীর বিরুদ্ধে। কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এ ঘটনায় মঙ্গলবার (১২ জানুয়ারি) শিশুটির বাবা শামসুন্নাহার নামে এক প্রতিবেশী নারীকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করেছেন। মীম কাপাসিয়া উপজেলার বড়হর গ্রামের ইমরান হোসেনের মেয়ে।

শিশুটির চাচা আরমান হোসেন জানান, ৮ জানুয়ারি বিকালে তিনি বড় ভাই ইমরানের শিশুকন্যাকে নিয়ে নিজ বাড়ির উঠানে রোদ পোহাচ্ছিলেন। সেখানে প্রতিবেশী শামসুন্নাহার রোদ পোহাতে এসে সুযোগ বুঝে শিশুটির কানে এবং যৌনাঙ্গে এসিড ঢেলে পালিয়ে যান শামসুন্নাহার।

এ সময় শিশুটি চিৎকার শুরু করলে বাড়ির লোকজন দৌড়ে এসে তার কান এবং পরনের হাফ প্যান্ট থেকে ধোঁয়া উড়তে দেখেন। পরে শিশুটিকে পরিবারের সদস্যরা স্থানীয় একটি হাসপাতাল এবং পরে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

কর্তব্যরত চিকিৎসকরা সেখান থেকে তাকে ঢাকার বারডেম হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসা শেষে ১১ জানুয়রি সোমবার স্বজনরা শিশুটিকে আবার কাপাসিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুস সালাম সরকার জানান, শিশুটির ডান কানে ও যৌনাঙ্গে অ্যাসিডে দগ্ধ হওয়ার মতো লক্ষণ রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ওসি জানান, ঘটনা তদন্তে একজন উপপরিদর্শককে (এসআই) দায়িত্ব দেওয়া হয়েছে। ইতিমধ্যেই ঘটনায় জড়িত থাকা একজনকে আটক করা হয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top