• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিএনপির ৩৩৬ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

শাকিল খান | প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৩৫

ছবি: সংগৃহীত

গাইবান্ধা বিএনপির কর্মসূচিতে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের পাল্টাপাল্টি ধাওয়া ও লাঠিপেটার ঘটনায় সদর থানায় মামলা হয়েছে। এ মামলায় বিএনপি ও অঙ্গ সংগঠনের মামলায় ৩৬ জন নেতাকর্মীর নাম উল্লেখ করাসহ অজ্ঞাতপরিচয় আসামি করা হয়েছে ২৫০ থেকে ৩০০ জন।

রবিবার (৩ সেপ্টেম্বর) গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, বিএনপি নেতাকর্মীরা শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেলে দলের ৪৫ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা কার্যালয় থেকে একটি শোভাযাত্রা বের করেন। পরে শোভাযাত্রাটি শহীদ মিনার মোড় পার হয়ে ডিবি রোডের দিকে যাওয়ার সময় পুলিশ বাধা দেয়।

এতে পুলিশের বাধা অতিক্রম করে শোভাযাত্রাটি সামনের দিকে যাওয়ার সময় উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ বিএনপির নেতাকর্মীদের লাঠি চার্জ, রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে। এ সময় পুলিশসহ প্রায় ২৫ বিএনপির নেতাকর্মী আহত হন। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

ওসি মাসুদ রানা জানান, ওই সংঘর্ষের ঘটনায় ৩৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরও ২৫০ থেকে ৩০০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top