• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জয়পুরহাটে জেলা বিএনপি’র ২৩ নেতাকর্মী আটক

জয়পুরহাট থেকে | প্রকাশিত: ১৪ জানুয়ারী ২০২১, ১৫:২৩

জেলা বিএনপি’র ২৩ নেতাকর্মী আটক

নাশকতার পরিকল্পনার অভিযোগে জয়পুরহটে জেলা বিএনপির আহবায়কসহ বিএনপির ২৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে জয়পুরহাট শহরের প্রধান সড়কে অবস্থিত জেলা বিএনপি’র আহবায়কের ব্যক্তিগত কার্যালয় থেকে তাদের আটক করা হয়।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান নিউজফ্ল্যাশ৭১ কে বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, বিএনপির নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনা করছেন, এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৩ জন নেতাকর্মীকে আটক করা হয়। এ সময় সেখান থেকে লাঠিসোটাসহ বেশ কিছু দেশীয় অস্ত্রও উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে জেলা বিএনপি.র যুগ্ম আহবায়ক গোলজার হোসেন ও মাসুদ রানা প্রধান জানান, আগামী পৌর নির্বাচনকে কেন্দ্র করে আলোচনা করতে জেলা, উপজেলা থেকে নেতাকর্মীরা জেলা বিএনপির আহবায়কের সঙ্গে সাক্ষাত করতে আসলে পুলিশ তাদের আটক করে। নাশকতার পরিকল্পনা বা কোনো অস্ত্র-শস্ত্রের ঘটনা সঠিক না।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top