• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দাঁড়িয়ে থাকা লেগুনায় বাসের ধাক্কা, নিহত ৪

শাকিল খান | প্রকাশিত: ১১ অক্টোবর ২০২৩, ১৪:৪৮

ছবি: সংগৃহীত

মানিকগঞ্জে দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী লেগুনায় পেছন থেকে একটি বাস ধাক্কা দেয়। এতে লেগুনাটি খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের ভাটবাউর বাসস্ট্যান্ডের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- লেগুনাচালক জাহিদ, আয়শাআবেদ ফাউন্ডেশনের কর্মী হুসনে আরা ও মানিকগঞ্জ শহরের মহাদেব মদক। আরেকজনের পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, মানিকগঞ্জের ভাটবাউর বাসস্ট্যান্ড থেকে যাত্রীর জন্য দাঁড়িয়েছিল লেগুনাটি। এ সময় একটি বাস পেছন থেকে লেগুনাটিকে ধাক্কা দেয়। এতে লেগুনাটি মহাসড়কের পাশে খাদে পড়ে তলিয়ে যায়। স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তলিয়ে যাওয়া লেগুনা থেকে চালকসহ ৫ জনকে উদ্ধার করেন।

তাদের মধ্যে তিনজন ঘটনাস্থলেই মারা যান। উদ্ধার হওয়ার অন্য দুই যাত্রীকে মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। পরে তাদের মধ্যে আহত নাছিরকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত গ্রামীণ ব্যাংকের কর্মকর্তা মুসা মিয়াকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ সরকার জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top