• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফেনীতে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে শিশুসহ দগ্ধ ৩

রায়হান রাজীব | প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২৩, ১০:৫৬

ছবি: সংগৃহীত

ফেনীতে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে স্বামী, স্ত্রী ও শিশুসহ একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের মেডিস্ক্যান হাসপাতালের পাশে একটি ভবনের পাঁচ তলায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন গৃহকর্তা আশীষ (৪০) ও তার স্ত্রী টুম্পা রানী (৩০) এবং তার ছেলে রিক (১০)। তারা ওই ভবনে ভাড়া থাকতেন। এরমধ্যে আশীষের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। তাদের ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও অ্যারিস্টোফার্মা ফেনী ডিপোর ইনচার্জ রহুল আমিন গণমাধ্যমকে বলেন, রাত ৯টার দিকে ডিপোর কাজ শেষ করে আশিষসহ একসঙ্গে বাসায় ফিরেছি। আমাদের পাশাপাশি বাসা। রাত আনুমানিক ৯টা ২০ মিনিটে ওই ভবন থেকে বিকট আওয়াজ হয়। বাসার বাইরে এসে দেখি তারা তিনজন দগ্ধ হয়ে নিচে নেমে এসেছেন। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যাই।

ফেনীর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মজিদ জানান, রাত ৮টা ৪৮ মিনিটের দিকে ইতালি ভবন-২ এর ৫ তলায় হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে ঘরের আসবাবপত্র ও বিভিন্ন স্থানে আগুন লেগে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় দ্বগ্ধ অবস্থায় ৩ জনকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। বিদ্যুতের ফেইজের কানেকশন ক্রুটিপূর্ণ হওয়ায় ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ হয়ে এ দুর্ঘটনাটি ঘটেছে।

ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফৌজুল কবির জানান, অগ্নিদ্বগ্ধ হওয়া আশিষের অবস্থা সংকটাপন্ন। এ ছাড়া গৃহবধূ টুম্পা রানীর দেহের ৩৫ থেকে ৪০ ভাগ এবং তার ছেলে রিকের দেহের ৪০ থেকে ৫০ ভাগ দ্বগ্ধ হয়েছে। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শেখ হাসিনা বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top