• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই ভাই নিহত

শাকিল খান | প্রকাশিত: ১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৬

ছবি: সংগৃহীত

দৌলতদিয়া-রাজবাড়ী মহাসড়কে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত হয়েছেন। গতকাল বুধবার রাত ১২টার দিকে  এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজবাড়ী সদর থানার খানখানাপুর ইউনিয়নের কদমতলা গ্রামের মোকছেদ আলী সরদারের ছেলে মনিরুল ইসলাম ওরফে মমিন (৩২) ও সাইফুল ইসলাম ওরফে সুমন (২৭)।

জানা যায়, ঢাকার একটি পোশাক কারখানায় কাজ করতেন বড়ভাই মোমিন। সেখান থেকে ছোট ভাই সুমনের বিয়ের অনুষ্ঠান উপলক্ষে বাড়ি আসছিলেন তিনি। রাতে গোয়ালন্দ ঘাট থেকে বড়ভাইকে নিয়ে মোটরসাইকেলে বাড়ির উদ্দেশে রওনা হন সুমন। পথে মোকবুলের দোকান এলাকায় পৌঁছালে একটি ট্রাকচাপায় দুই ভাই নিহত হন।

রাজবাড়ীর আহলাদীপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল হালিম বলেন, দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top