• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাভারের ধামরাইয়ে বিদেশি পিস্তলসহ আটক ১

সাভার থেকে | প্রকাশিত: ২০ জানুয়ারী ২০২১, ২০:৫৫

পিস্তলসহ আটক যুবক

ঢাকার ধামরাইয়ের সুয়াপুর এলাকা থেকে বুধবার (২০ জানুয়ারি) সকালে বিদেশি পিস্তলসহ বাবু নামের এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনপ্রতিনিধি।

আটক বাবু সুয়াপুর ইউনিয়নের সামছুল হকের ছেলে। তিনি বিভিন্ন সময় তিনি মাটি কাটার কাজের পাশাপাশি ট্রাক চালাতেন।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন মিয়া নিউজফ্ল্যাশ৭১ কে বিষয়টি নিশ্চিত করেছেন।

সুয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাফিজুর রহমান সোরহাব জানান, সকাল ৬টার দিকে বাবু তার স্ত্রীকে সেই পিস্তল দিয়ে মারধর করছিলেন। এসময় স্ত্রীর ডাক চিৎকারে স্থানীয়রা তাকে আটক করে চেয়ারম্যানকে ফোন দেয়। পরে চেয়ারম্যান তাকে পিস্তলসহ ধামরাই থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

ওসি নয়ন মিয়া বলেন, বাবু এলাকায় অনেক সন্ত্রাসী কার্যক্রম চালাতেন। তার নামে থানায় একাধিক মামলা রয়েছে। তাকে পিস্তলসহ আটক করে আনা হয়েছে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ চলছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top