• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সিলেটের সড়কে গেল একই পরিবারের চারজনের প্রাণ

রায়হান রাজীব | প্রকাশিত: ১৮ মার্চ ২০২৪, ১৬:২২

ছবি: সংগৃহীত

সিলেটের জৈন্তাপুরে পিকআপ ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চারজন নিহত হয়েছেন। আজ সোমবার দুপুর পৌনে ১২টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের দরবস্তে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের মঙ্গলী পাত্র (৫০), সাবিতি পাত্র (৩৫), সুচিতা পাত্র (৩৫) ও ঋতু পাত্র (৮)। আহতরা হলেন- শ্যামলা পাত্র (৫৫), প্রনতি পাত্র (৩৫)। হতাহতরা একই পরিবারে সদস্য বলে জানায় পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে তামাবিল হাইওয়ে থানার ওসি ইউনুস আলী জানান, লেগুনায় করে একই পরিবারের কয়েকজন সদস্য পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে চিকনাগুল থেকে উপজেলার মোকামপুঞ্জি যাচ্ছিলেন। পথে সিলেট-তামাবিল মহাসড়কের ওই এলাকায় লেগুনাটি পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা একটি পিকআপের সঙ্গে সংঘর্ষ হয়। গুরুতর আহত দুইজনকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top