• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চাঁপাইনবাবগঞ্জে ট্রাকচাপায় ২ শিক্ষার্থী নিহত

চাঁপাইনবাবগঞ্জ থেকে | প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারী ২০২১, ২১:২৩

ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুতে বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে ট্রাকচাপায় পলিটেকনিক ইনস্টিটিউটের ২ শিক্ষার্থী নিহত হয়েছেন।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর পৌরসভা এলাকার মিনারুল ও আরামবাগ এলাকার মোস্তাফিজ। তারা দু’জনই সদরের বারঘরিয়া পলিটেকনিক ইন্সটিটিউটের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের ৪র্থ বর্ষের ছাত্র ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, মিনারুল ও মোস্তাফিজ বাইসাইকেলে করে ব্যবহারিক পরীক্ষা দিতে শিক্ষা প্রতিষ্ঠান বারঘরিয়া পলিটেকনিক ইনস্টিটিউটে যান। যাবার পথে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুতে এলে পেছন থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ ২টি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছেন। তবে চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top