• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাদারীপুর পৌরসভার নির্বাচনী ইশতেহার ঘোষণা

মাদারীপুর থেকে | প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১৯:৪২

মাদারীপুর পৌরসভার নির্বাচনী ইশতেহার ঘোষণা

নির্বাচনের ঠিক ২দিন আগে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন আ'লীগের মনোনিত নৌকার প্রার্থী মো.খালিদ হোসেন ইয়াদ। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় নিজ বাসভবনে নেতা-কর্মি ও সাংবাদিকদের উপস্থিতিতে এ ইশতেহার ঘোষণা করেন।

ইশতেহার অনুষ্ঠানে প্রধান আতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আ'লীগের কেন্দ্রিয় কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক কৃষিবিদ আফম বাহাউদ্দিন নাসিম।

ইশতেহার অনুষ্ঠানে প্রার্থী মো.খালিদ হোসেন ইয়াদ বলেন, এই ইশতেহারে মাদারীপুর শহরের জলাবদ্ধতা নিরসনে টেকসই ও কার্যকরী ড্রেনেজ ব্যবস্থা ও পানি সরবরাহ এবং আধুনিক ও টেকসই বর্জ্য অপসারণ ব্যাবস্থার উপরে গুরুত্ব দেয়া হয়েছে। বিগত দিনে সততা ও বিশ^স্ততার সাথে মাদারীপুর পৌরসভাকে উন্নয়নের পথে এগিয়ে নিয়েছি। আর এজন্য পৌর এলাকার সর্বস্তরের মানুষের আকুন্ঠ সমর্থন, অক্লান্ত শ্রম-ঘাম, মেধা, আন্তরিকতা এবং জনগণের সক্রিয় অংশগ্রহণের ফলেই তা সম্ভব হয়েছে। মাদারীপুর পৌরসভার উন্নয়নের রূপকল্পকে বাস্তবতায় রূপদানের লক্ষে তৃতীয় মেয়াদের জন্য সুনিদিষ্ট এ কর্মসূচি ঘোষণা করলাম।

তিনি আরও বলেন, গত দুইবারে পৌরবাসীর যে সমর্থন পেয়ে আমি নির্বাচিত হয়েছি এবং পৌরসভার যে উন্নয়ন করেছি তাতে এবার আমি আপনাদের আরও বেশী সমর্থন নিয়ে মেয়র নির্বাচিত হব।
নির্বাচনী ইশতেহার অনুষ্ঠানে প্রধান আতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আ'লীগের কেন্দ্রিয় কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক কৃষিবিদ আফম বাহাউদ্দিন নাসিম, আ'লীগের কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য শাহাবুদ্দিন ফরাজী, জেলা আ'লীগের সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে’সহ জেলা, সদর উপজেলা ও মাদারীপুর পৌর আ'লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এনএফ৭১/জেএস/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top