• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চুয়াডাঙ্গায় জামায়াতে ইসলামীর লেখা বিতর্কিত বই সহ আটক ১

চুয়াডাঙ্গা থেকে | প্রকাশিত: ২০ মার্চ ২০২১, ১৮:৫৫

চুয়াডাঙ্গায় জামায়াতে ইসলামীর লেখা বিতর্কিত বই সহ আটক ১

চুয়াডাঙ্গায় সরকারের বিরুদ্ধে জামায়াতে ইসলামী বাংলাদেশের আমির ডাঃ শফিকুর রহমানের লেখা বিতর্কিত বই এবং বিভিন্ন জিহাদি মতাদর্শের বইসহ শরীফ হাসানকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার রাতে চুয়াডাঙ্গা কবরী রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করে চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ। গ্রেফতারকৃত শরীফ হাসান চুয়াডাঙ্গা জেলা শহরের গুলশান পাড়ার মৃত আজিজুর রহমানের ছেলে।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, জামায়াতে ইসলামী বাংলাদেশ ও ইসলামী ছাত্রশিবিরের নেতা কর্মীরা জনগনের এবং যান চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করে রাষ্ট্রের অনিষ্ট সাধন ও অর্ন্তঘাত মূলক কর্মকান্ড করাকালীন আসামী শরীফ হাসান সরকারের বিরুদ্ধে জামায়াতে ইসলামী বাংলাদেশের আমির ডাঃ শফিকুর রহমানের লেখা বিতর্কিত বই এবং বিভিন্ন জিহাদি মতাদর্শের বইসহ হাতে নাতে গ্রেপ্তার করা হয় ।

আটককৃত আসামির স্বীকারোক্তি অনুযায়ী অভিযান চালিয়ে পলাতক এ্যাডঃ রুহুল আমিনের বাসা তল্লাশি করে একই ধরনের বই উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত ডাঃ শফিকুর রহমানের লেখা বিতর্কিত “মহান স্বাধীনতার ৫০ বর্ষপূর্তি উদযাপন দেশবাসীর উদ্দেশ্যে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ডাঃ শফিকুর রহমানের বক্তব্য” শিরোনামে প্রকাশিত বইতে বঙ্গবন্ধুকে হেয় করাসহ মহান স্বাধীনতার ইতিহাসকে খন্ডিত আকারে বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে এবং জনশৃংখলা ভেঙ্গে ফেলার দৃশ্যমান ষড়যন্ত্রে লিপ্ত থাকার সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে আসামি কে আটক করা হয়।

আটককৃত আসামি গুলশান পাড়ার শরীফসহ পলাতক আসামি এ্যাডঃ রুহুল আমিন, এ্যাডঃ মাসুদ পারভেজ রাসেলসহ অজ্ঞাতনামা ১০/১৫ জনের বিরুদ্ধে অন্তর্ঘাতমূলক কার্যকলাপ ও অপতৎপরতায় জড়িত থাকার অভিযোগে এসআই জাহাঙ্গীর আলম বাদি হয়ে বিশেষ ক্ষমতা আইনের শংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেছেন।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top