• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোবিন্দগঞ্জে অটোভ্যানসহ মলমপার্টি ও প্রতারক চক্রের ৪ সদস্য আটক

গোবিন্দগঞ্জ থেকে | প্রকাশিত: ২৫ মার্চ ২০২১, ০০:২৯

গোবিন্দগঞ্জে অটোভ্যানসহ মলমপার্টি ও প্রতারক চক্রের ৪ সদস্য আটক

গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে অটোভ্যানসহ মলম পার্টি ও প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গোবিন্দগঞ্জ থানার এসআই শফিকুল, এসআই অনিমেষ, এএসআই মামুদ রানা, এএসআই মুসফিকুর, এএসআই ইসমাইল ও সাংবাদিক সাহিন এবং জাকিরের সহায়তায় একটি টিম গোবিন্দগঞ্জ পৌরসভার নেসকো বিদ্যুৎ অফিসের সামন হতে ভিডিও ফুটেজ দেখে পেশাদার মলম পার্টি ও প্রতারক চক্রের সক্রিয় সদস্য রশিদ (২৭) (অটোভ্যান চালক) পিতা-আবুল কালাম, সাং- কুমিড়াডাঙ্গা, ইসাহাক (২৮) পিতা-লতিফ, সাং-খোর্দ্দ গোপালপুর ও আমিরুল ওরফে পঁচা (২৮) পিতা-গফুর সাং-কুমিড়াডাঙ্গা, সর্ব থানা-গোবিন্দগঞ্জ, জেলা- গাইবান্ধাদের অপকর্মে ব্যবহৃত রশিদুল পরিবহন নামক একটি অটোভ্যানসহ আটক করে পুলিশ।

উপরোক্ত ১ থেকে ৩নং আসামী গত ইং ১৮ মার্চ বিকাল ৩টার সময় গোবিন্দগঞ্জ মায়ামনি চারমাথা শাহিন প্রেসের সামনে হতে শ্রীমতি অলোকা রানী ও তার শাশুড়ী কে রাজারিরাট পৌঁছে দেয়ার কথা বলে ১নং আসামী রশিদুলের অটোভ্যানে তোলে। ২ ও ৩নং আসামী যাত্রী বেশে উক্ত অটোভ্যানে উঠে ওদের সাথে রাজা বিরাটের উদ্দেশ্যে রওনা করে। পথিমধ্যে উপরোক্ত প্রতারক চক্র পূর্ব পরিকল্পিত ভাবে অলোকা রানী মহন্ত ও তাহার শ্বাশুড়ীকে কৌশলে একটি কাগজ নাকে শোকাইয়া অর্ধ-অচেতন করে গলায় থাকা অলঙ্কার ১০ আনা ওজনের স্বর্ণের চেইন, দুই হাতে থাকা দেড় ভরি ওজনের স্বর্ণের বালা, কানে থাকা ৬ আনা ওজনের কানের দুলসহ সর্বমোট ২ ভরি ৮ আনা ওজনের স্বর্ণের গহনা ও নগদ ২০০/-টাকা হাতিয়ে নিয়ে সাপমারা ইউনিয়নের এ্যাপেক্স কোং সংলগ্ন পাকা রাস্তার উপরে নামিয়ে দিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে রাস্তার সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে তাহাদেরকে শনাক্তকরে গ্রেফতার করা হয়। আসামীদের জিজ্ঞাসাবাদে তাদের অপর সহযোগী আসামী স্বর্ণকার সুব্রত কুমার (২৯) পিতা-মৃত কানু চন্দ্র, সাং-শ্রীপতিপুর (হরিবাসরপাড়া), থানা-গোবিন্দগঞ্জ, জেলা-গাইবান্ধার নাম ঠিকানা প্রকাশ করিলে তাকে মহিমাগঞ্জ হতে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান দৈনিক আলোকিত সকাল পত্রিকাকে বলেন, ভিকটিম অলোকা রানী মহন্ত বাদী হয়ে লিখিত এজাহার দায়ের করে। উল্লেখিত আসামীদের বিরুদ্ধে ২৩ মার্চ মঙ্গলবার রাতে থানায় একটি নিয়মিত মামলা রেকর্ড হয়েছে।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top