• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ১ এপ্রিল ২০২১, ২২:০৮

ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কাটাবাড়ি ইউপিতে জমি নিয়ে কথা কাটাকাটির জেরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে। এ ঘটনায় পুলিশ মাসহ ৪ জনকে আটক করেছে।

জানা যায়, বুধবার বিকালে উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের ফুলহার (মজিদপাড়া) গ্রামের ইউনুছ আলীর পুত্র জাহাঙ্গীর (৪০)ও ইলিয়াস (৩৫)এর সাথে জমি সংক্রাতে কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই ইলিয়াসসহ তার লোকজন বড় ভাই জাহাঙ্গীরকে ধারালো দেশীয় অস্ত্র ও লাঠি দিয়ে এলোপাথরি মারপিট করে গুরুতর জখম করে।

তার চিৎকারে খবর পেয়ে প্রতিবেশিরা ঘটনাস্থাল গিয়ে গুরুতর জখম অবস্থায় জাহাঙ্গীরকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িক্তরত চিকিৎসক জখমীকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরার্মশ দেয়। তাৎক্ষনিক তাকে রংপুরে চিকিৎসার জন্য নেয়া হয়। ওই দিন রাত ৯টায় চিকিৎসাধীন অবস্থা সে মৃত্যুবরন করে।

এদিকে জাহাঙ্গীর এর মৃতুর খবর জানা জানি হলে এলাকার লোকজন ছোট ভাই ইলিয়াস ও তার স্ত্রী আলেয়া বেগম(২৫) ,বোন রুমি বেগম (৩০)ও মা সুফিয়া বেগম(৫০)কে আটকে রেখে গোবিন্দগঞ্জ থানা খবর দিলে পুলিশ ঘটনাস্থল গিয়ে তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে নিহতের শ্যালক সবুজ বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় ৮জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। গোবিন্দগঞ্জ থানার ওসি তদন্ত আফজাল হোসেন ঘটনার বলেন, ”আমরা চার জনকে আটক করেছি। হত্যা মামলা হয়েছে।”

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top