• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোটালীপাড়ায় লকডাউনের দ্বিতীয় দিনে ১৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

গোপালগঞ্জের কোটালীপাড়া থেকে | প্রকাশিত: ২৩ জুন ২০২১, ২২:০৬

কোটালীপাড়ায় লকডাউনের দ্বিতীয় দিনে ১৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় লকডাউনের দ্বিতীয় দিনে ১৪ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

বুধবার লকডাউনের দ্বিতীয় দিনে সরকার ঘোষিত বিভিন্ন নির্দেশনা না মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার কারণে উপজেলার ঘাঘর বাজারসহ বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মাহফুজুর রহমান। এ সময় তিনি ১৪টি ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ১৫ হাজার ৬শত টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মাহফুজুর রহমান বলেন, বর্তমানের করোনাভাইরাসের প্রকোপ বৃদ্ধি পেয়েছে। যার জন্য সরকার কঠোর লকডাউন ঘোষণা করেছেন। এ সময়ে অনেক ব্যবসায়ী সরকারের এই নির্দেশনা মানছেন না। যে সব ব্যবসায়ী বা প্রতিষ্ঠান সরকারি নির্দেশনা না মেনে ব্যবসা পরিচালনা করবেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top