• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শ্রীলঙ্কার বিশ্বকাপ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:০৩

শ্রীলঙ্কার বিশ্বকাপ দল ঘোষণা

স্ট্যান্ডবাইতে রাখা হয়েছে আশেন বান্দারা, প্রাভীন জয়াউইকরামা, দিনেশ চান্দিমাল, বিরুনা ফার্নান্দো ও নুয়ানিদু ফার্নান্দোকে। যদিও তাদের মধ্য থেকে কেবল বান্দারা ও জয়াউইকরামা দলের সঙ্গে অস্ট্রেলিয়া যাবেন।

অবশ্য এশিয়া কাপে খেলা অধিকাংশ খেলোয়াড় জায়গা পেয়েছেন শ্রীলঙ্কার বিশ্বকাপ দলে। এশিয়া কাপের স্কোয়াড থেকে বাদ পড়েছেন অভিষেক হওয়া মাথিশা পাথিরানা, নুয়ান থুশারা ও আসিথা ফার্নান্দো।

অবশ্য এশিয়া কাপের মধ্য দিয়ে টি-টোয়েন্টিতে ফেরা অভিজ্ঞ ব্যাটসম্যান দিনেশ চান্দিমালের জায়গা হয়েছে স্ট্যান্ডবাইতে। এশিয়া কাপে দুর্দান্ত পারফরম্যান্স করা দিলশান মাদুশঙ্ক প্রত্যাশিতভাবেই জায়গা পেয়েছেন দলে। জায়গা পেয়েছেন ধনঞ্জয়া ডি সিলভা ও জেফারি বন্দরসে।

তাদের প্রথম সারির পেসার চামিরা এখনো হাঁটুর ইনজুরি থেকে পুরোপুরি সেরে উঠতে পারেননি। দলে তার জায়গা পাওয়াটা নির্ভর করছে এক মাসেই মধ্যে সেরে ওঠার ওপর। তিনি ও লাহিরু কুমারার অনিশ্চয়তার কারণে দলে একাধিক প্রতিভাবান ও প্রতিশ্রুতশীল পেসার রাখা হয়েছে। সেই তালিকায় আছেন মাদুশঙ্ক, প্রমোদ মাদুশান ও চামিকা করুণারত্নে।

শ্রীলঙ্কার টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড:
দাসুন শানাকা (অধিনায়ক), দানুস্কা গুনাথিলাকা, পাথুম নিসানকা, কুশাল মেন্ডিস, চারিথ আসালঙ্কা, ভানুকা রাজাপাকসে, ধনঞ্জয়া ডি সিলভা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মাহিশ থিকশানা, জেফারি বন্দরসে, চামিকা করুণারত্নে, দুষ্মান্থে চামিরা (*ইনজুরি), লাহিরু কুমারা (*ইনজুরি), দিলশান মাদুশঙ্ক ও প্রমোদ মাদুশান।

স্ট্যান্ডবাই:
আশেন বান্দারা, প্রাভীন জয়াউইকরামা, দিনেশ চান্দিমাল, বিনুরা ফার্নান্দো ও নুওয়ানিদু ফার্নান্দো।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top