• ** জাতীয় ** মারা গেছেন আল্লামা লুৎফর রহমান ** এলপিজি গ্যাসের দাম বাড়ল ৮ টাকা ** **এবারের নির্বাচন সবচেয়ে অবাধ ও সুষ্ঠু হয়েছে:প্রধানমন্ত্রী**চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গেলেন ওবায়দুল কাদের** ** বিনোদন**স্বামী রকিবকে আর ফিরে পেতে চান না মাহি **এবার সিনেমায় নাম লেখালেন সাফা কবির!** সারাবিশ্ব ** টানা দ্বিতীয়বারের মতো পাকিস্তানের প্রধানমন্ত্রী হলেন শাহবাজ শরীফ** খেলা**এবার জুতার ব্যবসায় নামলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ** জাতীয় দল থেকে অবসর নিলেন স্বর্ণ জয়ী আর্চার রোমান সানা ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** সব খবর পেতে লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ইনজুরিতে পড়া হার্দিক পান্ডিয়াকে এই সিরিজেও দেখা যাবে না

ফারহানা মির্জা | প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২৩, ০৯:৫০

ছবি : সংগৃহীত

বিশ্বকাপ শেষে হওয়ার চারদিন পরই ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাচ্ছে ভারত। সিরিজের জন্য এরই মধ্যে দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। তবে এখনো ভারত দল ঘোষণা করেনি। কিন্তু তার আগেই ক্রিকইনফো জানিয়েছে, বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়া হার্দিক পান্ডিয়াকে এই সিরিজেও দেখা যাবে না।

বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচে বাংলাদেশের বিপক্ষে বোলিং করার সময় অ্যাঙ্কেলে চোট পান পান্ডিয়া। এরপর বিশ্বকাপ থেকেই ছিটকে যান ভারতীয় এই অলরাউন্ডার। এবার ক্রিকেট ওয়েবসাইট ক্রিকইনফো জানিয়েছে, অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজেও পাওয়া যাবে না পান্ডিয়াকে।


অ্যাঙ্কেলের ফোলা বেড়ে যাওয়ায় আপাতত পুরোপুরি বিশ্রামে থাকবেন পান্ডিয়া। এদিকে ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে এই সিরিজে বিশ্বকাপ দলের বেশির ভাগ সদস্যই বিশ্রামে থাকবেন বলে জানিয়েছে ক্রিকইনফো। দলকে নেতৃত্ব দিতে পারেন ঋতুরাজ গায়কোয়াড়।

এদিকে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রধান কোচ হিসেবে থাকবেন ভিভিএস লক্ষ্মণ। বিশ্বকাপের পর রাহুল দ্রাবিড়ের সঙ্গে দুই বছরের চুক্তি শেষ হবে বিসিসিআইয়ের। এরপর রাহুলকে নিয়ে কী পরিকল্পনা করবে বোর্ড তা এখনো জানা যায়নি।


ভিশাখাপত্তমে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে আগামী ২৩ নভেম্বর। ত্রিভ্যান্ড্রাম, গুয়াহাটি, নাগপুর ও বেঙ্গালুরুতে পরের চার ম্যাচ যথাক্রমে ২৬, ২৮ নভেম্বর ও ১, ৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top