• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


টিসিবির তেল ও ডালের দাম বাড়লো

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৪ জানুয়ারী ২০২২, ০০:১১

টিসিবির তেল ও ডালের দাম বাড়লো

দীর্ঘদিন থেকে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) ভ্রাম্যমাণ ট্রাকে করে ন্যায্যমূল্যে সয়াবিন তেল, মসুর ডাল, চিনি ও পেঁয়াজ বিক্রি করে আসছে। সোমবার (৩ জানুয়ারি) থেকে আবারও এসব পণ‌্য বিক্রি শুরু করছে সংস্থাটি। তবে এবার ভোজ্য তেল লিটার প্রতি ১০ টাকা বাড়িয়ে বিক্রি করা হবে ১১০ টাকায় এবং মসুর ডাল ৫ টাকা কেজিতে বাড়িয়ে বিক্রি করা হবে ৬০ টাকা দরে।

টিসিবির মুখপাত্র হুমায়ুন কবির জানান, সোমবার থেকে ২৭ জানুয়ারি পর্যন্ত সয়াবিন তেল, মসুর ডাল, পেঁয়াজ ও চিনি বিক্রি করা হবে। ভর্তুকি মূল্যে সারা দেশে ৪০০ থেকে ৪৫০টি ভ্রাম্যমাণ ট্রাকে বিক্রি করা হবে টিসিবির এসব পণ্য। প্রতিটি ট্রাকে প্রতিদিন ৬০০ লিটারের পরিবর্তে তেল থাকবে ৭০০ লিটার, মসুর ডাল ৫০০ কেজি, চিনি ৫০০ কেজি ও পেঁয়াজ ৩০০ থেকে ৫০০ কেজি করে বিক্রি করা হবে।

টিসিবির ট্রাক থেকে একজন ক্রেতা ৫৫ টাকা কেজিতে দুই কেজি চিনি, ৬০ টাকা কেজিতে দুই কেজি মসুর ডাল, ১১০ টাকা দরে ২ লিটার সয়াবিন তেল এবং ৩০ টাকা কেজিতে ২ কেজি পেঁয়াজ কিনতে পারবেন।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top