• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নামাজের বিরতির নোটিশ টাঙিয়ে পালালেন চাল ব্যবসায়ীরা

মামুনুর রহমান | প্রকাশিত: ২৭ আগষ্ট ২০২২, ০৩:০১

নোটিশ টাঙিয়ে পালালেন চাল ব্যবসায়ীরা

চলছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার সরজমিন পরিদর্শন।সহসা দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিরোধে সরকার থেকে দ্রব্যমূল্যের দাম নির্দিষ্ট করা হয়েছে আর তা যথাযথ মনিটরিং করা হচ্ছে কিনা তাঁর পর্যবেক্ষণ করছে জাতীয় ভোক্তা অধিকা সংরক্ষণ অধিদপ্তর।

 বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাজধানীর মোহাম্মদপুর টাউন হল মার্কেট এবং যাত্রাবাড়ী ও মুগদায় অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়। ভোক্তা অধিদপ্তরের দুটি টিম অভিযান চালায়।এসময় দামের তালিকা না টানানো এবং ক্রয়-বিক্রয় মূল্যের মধ্যে পার্থক্যের ব্যবধান বেশি থাকায় চারটি চালের দোকানে মোট ৪৭ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকা সংরক্ষণ অধিদপ্তর।অভিযানটি পরিচালনা করেন অধিদপ্তরের সহকারী পরিচালক শাহনাজ সুলতানা।

অভিযানে মার্কেটের মোহাম্মদী চাল ভাণ্ডার এবং মাদারীপুর রাইস স্টোরকে ১০ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় অভিযান পরিচালনার সময় রহমান এবং রামগঞ্জ রাইস স্টোরের মালিকরা প্রথমে পালিয়ে যায়,পরে তাদের খুঁজে আনা হয়।জিজ্ঞাসাবাদের সময় তারা নিজেদের কর্মচারী বলে দাবি করেন। অভিযানের খবর পেয়ে বেশ কয়েকটি দোকান মালিক নামাজের বিরতির নোটিস টাঙিয়ে দোকান থেকে পালিয়ে যান।

চালের বাজারে এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান ভোক্তা অধিদপ্তরের কর্মকর্তারা।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top