• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হিলি স্থলবন্দরে লক্ষ্যমাত্রার বেশি রাজস্ব আদায়

দিনাজপুর থেকে | প্রকাশিত: ৪ জানুয়ারী ২০২১, ২১:১৬

ফাইল ছবি

হিলি স্থলবন্দর থেকে চলতি অর্থবছরের প্রথম ৬ মাসেই লক্ষ্যমাত্রার চেয়ে ২০ কোটি টাকা বেশি রাজস্ব আদায় করেছে হিলি কাস্টমস কর্তৃপক্ষ।

সোমবার (৪ জানুয়ারি) হিলি কাস্টমস থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

হিলি কাস্টমস জানিয়েছে, দেশের অন্যতম বড় এই স্থলবন্দর থেকে ২০২০-২১ অর্থবছরের প্রথম ৬ মাসে ১৩২ কোটি ৮৮ লাখ টাকা রাজস্ব আদায়ের লক্ষ্য নির্ধারণ করে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। তবে এ সময়ে ওই বন্দর থেকে লক্ষ্যমাত্রার চেয়ে ২০ কোটি টাকা বেশি রাজস্ব এসেছে ১৫২ কোটি ২৭ লাখ টাকা।

হিলি কাস্টমসের উপকমিশনার সহিদুল আলম বলেন, নিয়মতান্ত্রিকভাবে বন্দর পরিচালনা, কাস্টমস ক্লিয়ারেন্স এবং অংশীদারদের সহযোগিতায় এটা সম্ভব হয়েছে। বন্দর এলাকার রাস্তাঘাট ও যানজট নিরসন করা গেলে এই বন্দর থেকে রাজস্ব আদায় আরও বাড়বে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top