• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কাশ্মীরে ভাসমান সিনেমা হল

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১ নভেম্বর ২০২১, ০২:০১

কাশ্মীরে ভাসমান সিনেমা হল

কাশ্মীরের শ্রীনগরে অবস্থিত ডাল লেকের টলমলে পানিতে তৈরী হয়েছে একটি ভাসমান সিনেমা হল। কাশ্মীরের শ্রীনগরে অবস্থিত ডাল লেকের টলমলে পানিতে ভাসমান অবস্থায় সিনেমা উপভোগ করতে পারবেন দর্শকরা।

স্থানীয় নৃত্যশিল্পীদের নাচের মধ্যে দিয়ে শুক্রবার (২৯ অক্টোবর) ডাল লেকে উদ্বোধন হয় ভাসমান থিয়েটারটি। এশিয়ার মধ্যে এটাই প্রথম ভাসমান সিনেমা হল।

জম্মু ও কাশ্মীরের মুখ্য সচিব অরুণ কুমার মেহতা জানান, শ্রীনগরের এই ডাল লেক পর্যটকদের আকর্ষণের কেন্দ্রবিন্দু। পর্যটকরা কাশ্মীরে ঘুরতে এলে অবশ্যই ডাল লেকে ভ্রমণ করেন। তাই এই ভ্রমণকে আরও বেশি আকর্ষণীয় করে তুলতে এই ধরনের উদ্যোগ। আশা করা যায়, এর ফলে কাশ্মীরের পর্যটন শিল্প উপকৃত হবে।

এনএফ৭১/এমএ/২০২১



বিষয়: কাশ্মীর


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top