• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সালমানের জীবনীতে প্রাক্তন প্রেমিকা

রায়হান রাজীব | প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২, ০২:০৮

সালমান খান

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। বলিউডের অন্যতম তারকা সালমান একজন প্রযোজকও। অন্য তারকাদের থেকে তার জীবনের চিত্রনাট্যও আলাদা।

একাধিকবার বিতর্কে জড়িয়েছেন সালমান খান। কখনও পথ দুর্ঘটনা কিংবা হরিণ হত্যা মামলা আবার কখনও ঐশ্বর্য রাই বচ্চন কিংবা ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম-বিচ্ছেদের গুঞ্জন। একাধিক কারণে খবরের শিরোনামে উঠে এসেছেন তিনি। বি-টাউনের অনেক অভিনেত্রীই সালমানের কাঁধে ভর করে পায়ের তলার মাটি শক্ত করেছেন। সালমান নিজেও তাদের জন্য চেষ্টার ঘাটতি রাখেননি।

এবার ভাইজানের জীবনের গল্প বড় পর্দায় তুলে ধরতে যাচ্ছে একটি বিদেশি প্রযোজনা সংস্থা। এই তথ্যচিত্রেও সুযোগ পেয়েছেন তার ঘনিষ্ঠ বান্ধবী মডেল-অভিনেত্রী লুলিয়া ভান্তুর। প্রযোজনা সংস্থা তাকে এ তথ্যচিত্রের জন্য প্রস্তাব দিতেই তিনি নাকি রাজি হয়ে গেছেন। গুঞ্জন রয়েছে, চুপিচুপি জল খাচ্ছেন সালমান-লুলিয়া। তবে দুজনেই উড়িয়ে দিয়েছেন বিষয়টি।

তথ্যচিত্রমূলক এই সিরিজে সালমান খানের বর্তমান জীবনের রোজনামচাই দেখানো হবে। ব্যক্তি সালমান খানকে জানার জন্য তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলা হবে। সুপারস্টার ইমেজের কথা জানাবেন সালমানের পরিচালক, প্রযোজক ও তারকা বন্ধুরা।

নেটিজেনদের মনে একটিই প্রশ্ন তা হলো, সালমানের ভূমিকায় দেখা যাবে কাকে? এ প্রসঙ্গে সংবাদমাধ্যম জানিয়েছে, এটি একটি ডকুমেন্টারি বা তথ্যচিত্র। তাই কাউকে তার ভূমিকায় অভিনয় করতে হবে না। তিনি নিজেই থাকবেন এই ছবিতে।

কবে নাগাদ এ তথ্যচিত্রের কাজ শুরু হবে — সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। ধারণা করা হচ্ছে, শিগগিরই কাজে নামবে প্রতিষ্ঠানটি।

সালমান খানের পরবর্তী সিনেমা ‘টাইগার থ্রি’। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। এতে অতিথি চরিত্রে হাজির হবেন শাহরুখ খান। ২০২৩ সালের ২১ এপ্রিল এটি মুক্তির কথা রয়েছে। এছাড়াও ‘কিসি কি ভাই কিসি কি জান’ সিনেমার কাজও সালমানের হাতে রয়েছে। এতে তার বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top