• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ওটিটিতে ‘অশ্লীলতা’ নিয়ে ভিন্ন মত তমার

শাকিল খান | প্রকাশিত: ৩১ আগষ্ট ২০২৩, ২১:০৯

ছবি: সংগৃহীত

বর্তমান সময়ে হলে না গিয়ে ঘরে বসেই ওটিটি প্ল্যাটফর্মে সিরিজ বা সিনেমা দেখেন বেশিরভাগ দর্শক। এদিকে, দেশীয় ওটিটিগুলোতে এখন অশ্লীল দৃশ্য দেখানো হচ্ছে বলে অনেকের রয়েছে অভিযোগ।

তবে এ বিষয়ে ভিন্নমত পোষণ করেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা তমা মির্জা। তিনি জানান, মূলত গল্পের প্রয়োজনে যেটা যতটুকু দরকার, ততটুকুই স্ক্রিনে রাখা হয়।

তমা বলেন, “আমরা সব সময় আক্ষেপ করেছি আমাদের কাজগুলো ইন্টারন্যাশনাল লেভেলের কেন হয় না, এ নিয়ে। এখন বিদেশি দর্শকদের কথা মাথায় রেখেই আমাদের ওটিটিতে কাজ হচ্ছে। আবার সেখানে আমাদের দেশীয় গল্পও তুলে ধরা হচ্ছে।”

তিনি আরও বলেন, আসলে কোনটা অশ্লীল বা অশালীন, এটা যার যার দৃষ্টিভঙ্গির ওপর নির্ভর করে। চরিত্রে আর গল্পের খাতিরে আমাদের যতটুকু করতে হয় আমরা করি। দর্শকদেরও উচিত বিষয়গুলোকে গল্পের আনুসাঙ্গিক বিষয় হিসাবেই দেখা।

গত ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত ‘সুড়ঙ্গ’ সিনেমায় ‘ময়না’ চরিত্রে অভিনয় করে আবারও আলোচনায় আসেন তমা। এই সিনেমায় তার বিপরীতে নায়ক চরিত্রে ছিলেন আফরান নিশো।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top