• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পাঞ্জাবে জাহ্নবীর শুটিংয়ে কৃষকদের বাধা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৫ জানুয়ারী ২০২১, ১৯:৫১

জাহ্নবী কাপুড়

পাঞ্জাবে 'গুড লাক জেরি' নামে জাহ্নবীর নতুন একটি সিনেমার শুটিং চলাকালীন সময়ে সেখানে বিপত্তি ঘটায় ভারতে চলমান কৃষি আইনের বিরোধিতাকারী পাঞ্জাবি কৃষকরা।

শুটিং চলাকালে একদল কৃষক আন্দোলনকারী হানা দেন সেটে। তাদের দাবি ছিল, ছবিটির অভিনেত্রী জাহ্নবী কাপুরকে তাদের আন্দোলনে প্রকাশ্যে সমর্থন দিতে হবে। শুটিংয়ে আগত সবাই তাদের আন্দোলনে সমর্থন করেন কিনা সেটাও তারা জানতে চান।

এরপর কৃষক আন্দোলনের সঙ্গে একাত্মতা প্রকাশ করেন শুটিং ক্রু। অভিনেত্রী জাহ্নবীও তার ইনস্টাগ্রামে কৃষক আন্দোলনের সমর্থনে একটি পোস্ট দেন।

ইনস্টাগ্রাম পোস্টে শ্রীদেবী কন্যা জাহ্নবী লিখেন, কৃষকরাই আমাদের দেশের হৃদয়। আমাদের জাতির মুখে আহার তুলে দিতে তারা যে ভূমিকা রাখেন তা আমি জানি ও মূল্যায়ন করি। আমি আশা করি, শিগগিরই একটি সমাধানে পৌছানো যাবে যাতে কৃষকরা উপকৃত হন।

নিজেদের দাবি মেটার সঙ্গে সঙ্গেই ফিরে যান কৃষকরা। স্বস্তি মেলে শুটিং ফ্লোরে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top