• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সবার সামনে কাঁদলেন আরশির স্বামী

ফারহানা মির্জা | প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২৩, ১১:১৩

ছবি : সংগৃহীত

ফারজান আরশি নামে এক তরুণীর সঙ্গে গায়ক মইনুল আহসান নোবেলের বিয়ের খবর নিয়ে মাতামাতি চলছে সোশ্যাল মিডিয়ায়। এমনকি এই দুজনের বেশ কিছু অন্তরঙ্গ ছবিও ভাইরাল হয়েছে। পরে নোবেল জানান, তাদের দুজনের বিয়ে হয়েছে। কিন্তু এ নিয়ে রহস্য রয়েই গেছে। এবার নিজের স্ত্রী আরশি সম্পর্ক মুখ খুলেছেন তার স্বামী নাদিম আহমেদ।

গেলো রাত ,বুধবার (২২ নভেম্বর) নিজের ফেসবুক পেজে একটি ভিডিও আপলোড করেন নাদিম। সেখানে তিনি বলেন, আমি আরশিকে অনেক ভালোবাসি। এতগুলো বছর কেটে গেছে আমি কখনও কল্পনাও করতে পারিনি আমার বউ এমন করবে। সবকিছুই খুবই ভালো যাচ্ছিল। সে আমাকে নিয়ে মাই ডে দিচ্ছে, পোস্ট দিচ্ছে। অথচ আমি তার স্বামী হিসেবে বুঝতেই পারিনি। হঠাৎ করে নোবেলের প্রোফাইলে এমনটা দেখে আমি হতবাক হই। আমার বউকে ডিভোর্সও দেইনি। নোবেলের প্রোফাইলে গট মেরিড দেখে আমি অবাক হয়েছি। আমার তো কোনো ভুল ছিল না। আমি শেষ পর্যন্ত চেষ্টাটা করেছি। তাকে ফেরাতে পারিনি।

কাঁদতে কাঁদতে একপর্যায়ে এই ফুড ভ্লগার বলেন, আমার একটাই কোশ্চেন আপনারা একটু বলেন তো আমি কী করব? আপনারা অনেকেই অনেক কিছু লিখছেন, আজকে যদি আপনার ভাইয়ের সঙ্গে এরকম হতো, আপনার ভাইকে আপনি কি সাজেশন দিতেন বা আপনার সঙ্গে যদি এটা হতো আপনি কী করতেন? আমি আপনাদের কাছেই শুনতে চাই, আপনারা যেটা কমেন্ট বক্সে লিখবেন, আমি সেই ডিসিশনই নেব। এবং হ্যাঁ, যেটাই কমেন্ট বক্সে জানান, আমার এই সম্পর্কটা এখানেই শেষ।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৫ নভেম্বর নোবেলের সঙ্গে বিয়ে হয় মেহরুবা সালসাবিল মাহমুদের। একই বছরে ভারতের জি-বাংলার সংগীত রিয়েলিটি শো ‘সারেগামাপা’ অংশ নিয়ে আলোচনা আসেন এই গায়ক। বিয়ের কয়েক বছর পরেই নোবেলকে ডিভোর্স দেন সালসাবিল।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top