• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২৫ বছর পর ফের করণ জোহরের ছবিতে সালমান খান

রায়হান রাজীব | প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩, ১২:১৩

ছবি: সংগৃহীত

একজন বলিউডের সুপারস্টার নায়ক, আরেকজন সুপারস্টার নির্মাতা। দুজনের বন্ধুত্বও অনেকদিনের। তাদের একসঙ্গে করা সিনেমা হয় ব্লকবাস্টার হিট। তারপরও কখনোই একে অন্যের সঙ্গে পূর্ণাঙ্গভাবে সিনেমায় কাজ করেননি। বলছি, সালমান খান আর করণ জোহরের কথা।

করণের প্রথম সিনেমা কুচ কুচ হোতা হ্যায়তে একটি ক্যামিও রোল ছিল। যেটি করার প্রস্তাব তিনি তখনকার অনেক নায়কেই দিয়েছিলেন। কিন্তু সবাই চরিত্রটি ফিরিয়ে দেন। সালমান খানের মতো সুপারহিট নায়ককে সেই ছোট চরিত্রটিতে অভিনয়ের প্রস্তাব দেওয়ার সাহসই ছিল না করণের। অথচ সালমানই খানই করণকে সেই বিপদ থেকে রক্ষা করেছিলেন।

এতো বড় উপকারের পরও করণ আর কখনোই সালমান খানকে নিয়ে সিনেমা করেননি। কারণ হিসেবে বলা হয়- আরেক সুপারস্টার শাহরুখ খান। করণ আর শাহরুখ এতোটাই ভালো বন্ধু যে, করণ তার কোন সিনেমাই শাহরুখকে ছাড়া ভাবতে পারতেন না। করণের শেষ দিকের দু-চারটি ছবি ছাড়া বাকী সবগুলোতেই নায়ক ছিলেন শাহরুখ। তাই সালমানের কাছে কখনোই প্রস্তাব নিয়ে যেতে পারেননি করণ।

অবশেষে সেই প্রথম সিনেমার উপকারের ঋণ শোধ করতে চলেছেন নির্মাতা করণ জোহর। ধর্মা প্রোডাকশনের দ্য বুল সিনেমার প্রধান চরিত্রে সালমানকে কাস্ট করেছেন করণ। তবে ছবিতে সালমনের নায়িকা কে হবেনতা এখনও জানা যায়নি। দ্য বুল বিষ্ণুর দ্বিতীয় হিন্দি ছবি। এর আগে তার পরিচালিত ‘শেরশাহ জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নিয়েছিলো।

সব ঠিক থাকলে ২০২৫ সালের ঈদে মুক্তি পাবে এটি। সেই অনুযায়ী চলছে প্রস্তুতি। এদিকে সালমানের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, এই ছবির জন্য নাকি ভাইজান টানা কয়েকমাস বুক করে রেখেছেন। ফেব্রুয়ারি থেকে আগস্ট অবধি শুট করবেন। তার আগে শারীরিক প্রস্তুতি নেওয়া শুরু করেছেন।

জানা গেছে, ১৯৮৮ সালে মালদ্বীপের মালেতে হওয়া জঙ্গি হামলার ওপর ভিত্তি করে দ্য বুল‘র গল্প লেখা হয়েছে। যেখানে সালমানকে দেখা যাবে একজন প্যারামিলিটারি অফিসারের ভূমিকায়। ২০২৩ সালের ফেব্রুয়ারি মাস থেকে ছবির শুটিং শুরুর কথা।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top