• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


একসাথে ২২ বছর পার করলেন কাজল-অজয়

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১৮:৪৪

২২ বছর হয়ে গেল কাজল-অজয়ের দাম্পত্যের বয়স। সেই প্রথম ১৯৯৫ সালে ‘হালচাল’ ছবিতে দু’জনের দেখা। কাজল প্রচুর কথা বলতেন বলে অজয়ের তাঁকে একদম ভাল লাগেনি। উল্টোদিকে কাজলেরও তেমন পছন্দ হয়নি অজয়কে।

কিন্তু প্রথম দৃশ্যে অভিনয় করে অজয় বুঝেছিলেন, এই মহিলা প্রশংসনীয়। তার পর ধীরে ধীরে বন্ধুত্ব। প্রথম দু’বছর তাঁরা অন্যান্য প্রেম করছিলেন। কিন্তু কবে যে তাঁদের সম্পর্ক প্রেম পরিণতি পেল, তা কাজল ও অজয় দেবগণেরও অজানা।

তাঁদের সম্পর্কের খুঁটিনাটি জানেন না অনেকেই। কয়েক বছর আগে একটি সাক্ষাৎকারে কাজল তাঁদের সমীকরণ নিয়ে কথা বলতে গিয়ে একটি মজার ঘটনার কথা জানান। বেশ গাঢ় বন্ধুত্ব হয়ে উঠেছে কাজল ও অজয়ের। অজয় অন্য প্রেম করছেন। কাজলও অন্য সম্পর্কে। কিন্তু প্রেমের সমস্যায় জর্জরিত কাজল। কার কাছে সমাধান চাইবেন? অজয় রয়েছেন তো!

কাজলের মনে পড়ে, প্রেম-গুরুর মতো গুছিয়ে বসতেন অজয়। কাজল তাঁকে সমস্ত সমস্যার কথা বলতেন। তাঁর প্রেমিক তাঁর সঙ্গে এই করছেন, ওই করছেন। মন দিয়ে শুনতেন অজয়। ফের উপদেশ দিতেন কাজলকে।

এ ভাবেই একে অপরের জীবনের অবিচ্ছিন্ন অংশ হয়ে উঠেছিলেন তাঁরা প্রেম হওয়ার পরেও বহু দিন পর্যন্ত তাঁরা সংবাদমাধ্যম থেকে দূরে থাকতেন। লুকিয়ে রাখতেন তাঁদের সম্পর্ক। তাঁদের বিয়ের ব্যাপারে কেউ ঘুণাক্ষরেও টের পায়নি। বাড়ির ছাদে ছোট করে বিয়ে সেরেছিলেন বলিউডের এই যুগল। আর আজ তাঁদের সেই বিয়ের ২২ বছর কেটে গেল।

বিবাহবার্ষিকীতে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে অজয় দেবগণের সঙ্গে নিজের একটি পুরনো ছবি পোস্ট করেছেন কাজল

এনএফ৭১/জেএস/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top