• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নেইমারের ব্রাজিলকে থামাল কলম্বিয়া

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১১ অক্টোবর ২০২১, ১৮:২৬

নেইমারের ব্রাজিলকে থামাল কলম্বিয়া

২০২২ বিশ্বকাপ বাছাইপর্বে এই প্রথম ড্র করল ব্রাজিল। কলম্বিয়ার মাটিতে তাদের বিপক্ষে গোলশূন্য ড্রয়েই বাধ্য হতে হয়েছে নেইমারদের।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের সময় যত গড়িয়েছে, ব্রাজিল নিজেদেরকে ধাতস্থ করেছে ততই। ১৪ মিনিটে আসে প্রথম উল্লেখযোগ্য সুযোগ। নেইমারের পাস থেকে লুকাস পাকেতার শটটা একটুর জন্য বেরিয়ে যায় লক্ষ্যের বাইরে দিয়ে। প্রথমার্ধ শেষ হয় উভয় দলের শূণ্য গোলে।

বিরতির আগে গোল না হলেও আক্রমণ হচ্ছিল বেশ কিছু, কিন্তু বিরতির পর যেন সেটাও হলো না। ফলে গোলের সুযোগ পাল্লা দিয়ে কমছিল দুই দলেরই। দক্ষতার পরিচয় দিতে হয়েছে দুই দলের গোলরক্ষকদেরও। আক্রমণ, প্রতি-আক্রমণ হলেও দুই দল গোলের দেখা পায়নি শেষ পর্যন্ত। ফলে ড্রয়েই বাধ্য হতে হয় নেইমারের ব্রাজিলকে।

বাছাই পর্বে ৯ জয় ও এক ড্রয়ে ১০ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে নেইমাররা।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top