• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ড্র করলো পিএসজি

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২১, ২২:২৪

ড্র করলো পিএসজি

পিএসজির বিপক্ষে মার্শের ফুটবলাররা গোল পায় দুটি। কিন্তু খেলার ফলাফল হয় গোলশূন্য ড্র! রবিবার (২৪ অক্টোবর) রাতে পিএসজির বিপক্ষে মার্শেইর না জেতার কারণ, দুটি গোলই বাতিল হয়েছে অফসাইডে।

সাম্প্রতিক সময়ে, যতবার দল দুটি মাঠে নেমেছে, ততবারই কোনো না কোনো কারণে ম্যাচগুলো জন্ম দিয়েছে তীব্র আলোচনা-সমালোচনা। রবিবারের ম্যাচেও একই ধারায় শেষ হয় ফ্রান্সের ঘরোয়া ফুটবলের ক্লাসিকো।

ম্যাচে মার্শেই দুটি গোল করলেও রেফারির অফসাইডে বাতিল করা হয় গোল দুটি। পরবর্তীতে কোনো দলই আর গোলের ঠিকানা খুঁজে পায়নি। ফলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয় দল দুটিকে।

ম্যাচের ২৬ মিনিটে মার্শেইয়ের দর্শকদের বিশৃঙ্খল আচরণেও খেলাও সাময়িকভাবে বন্ধ হয়ে যায়। ম্যাচের ৫৭ মিনিটে তুরস্কের উইঙ্গার জেঙ্গিজ উনদেরকে অবৈধভাবে ফেলে দিলে মাঠ ছাড়তে হয় আশরাফ হাকিমিকে।

মার্শেই বিপক্ষে পয়েন্ট হারালেও ১১ ম্যাচ শেষে ২৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষেই আছে পিএসজি। ২১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লেঁস। ১০ ম্যাচ শেষে ১৮ পয়েন্ট নিয়ে মার্শেই আছে চারে।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top