• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রোনালদোর ৮০০তম গোলে আর্সেনালকে হারাল ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২১, ২১:১৬

রোনালদোর ৮০০তম গোলে আর্সেনালকে হারাল ইউনাইটেড

আর্সেনালের বিপক্ষে জোড়া গোল করে নতুন মাইলফলক ছোঁয়া হয়ে গেছে রোনালডোর। ৮০০তম ক্যারিয়ার গোলের দেখা পেয়ে গেছেন তিনি। তার এমন নৈপুণ্যে দলও অবশ্য ৩-২ গোলের রোমাঞ্চকর এক জয়ই তুলে নিয়েছে।

তবে দলের পারফর্ম্যান্স এ ম্যাচের শুরু থেকে কিছুটা নড়বড়েই ছিল। যার খেসারত দিয়ে শুরুতেই পিছিয়ে পড়েছিল রেড ডেভিলরা। ১৪ মিনিটে আর্সেনালের হয়ে গোলটি করেন দলটির তরুণ মিডফিল্ডার এমিল স্মিথ রো। বিরতির আগে অবশ্য ব্রুনো ফের্নান্দেজের গোলে সেটা শোধও করে ফেলে ইউনাইটেড। ফলে ১-১ সমতাতেই শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধে, ৫২ মিনিটে মার্কাস র‍্যাশফোর্ডের পাস পেয়ে যায় প্রতিপক্ষ বিপদসীমায় রোনালদোকে। প্রথম ছোঁয়াতেই পর্তুগিজ তারকা সেটাকে পাঠান প্রতিপক্ষের জালে। তাতেই ৮০০তম ক্যারিয়ার গোলের মাইলফলক ছোঁয়া হয়ে যায় তার। বর্তমানে খেলছেন, এমন ফুটবলারদের ভেতর তিনিই প্রথম ছুঁলেন এই কীর্তি।

৭২ মিনিটে গোল হজম করে আর্সেনাল, সে গোলেও অবশ্য হাত আছে ওডেগার্ডেরই। নিজেদের বক্সে তিনি প্রতিপক্ষ মিডফিল্ডার ফ্রেডকে ফাউল করাতেই পেনাল্টি পায় ইউনাইটেড। সেখান থেকে রোনালদোর গোলে ৩-২ গোলের জয় নিশ্চিত হয়ে যায় দলটির।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top