• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার আর্জেন্টিনার ফুটবলার!

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২১, ২৩:০২

যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার আর্জেন্টিনার ফুটবলার!

একসময় আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে খেলা ফাকোনা মেদিনার বিরুদ্ধে যৌন সহিংসতার অভিযোগ উঠেছে । স্ত্রীর করা এই অভিযোগে আটকও হয়েছেন তিনি, নেওয়া হয়েছে পুলিশ হেফাজতে।

খবরটি নিশ্চিত করে ফরাসি পত্রিকা লেইকুপ জানিয়েছে, ২৪ ডিসেম্বর রাতে ও পরদিন সকাল পর্যন্ত তাদের ঘরে কী হয়েছে এই ব্যাপারে তদন্তে নেমেছে পুলিশ। ফ্রান্সের কিছু পত্রিকা অবশ্য দাবি করেছে আর্জেন্টিনা থেকে আসা সাবেক প্রেমিকার তার বিরুদ্ধে এমন অভিযোগ এনেছেন।

তবে আর্জেন্টাইন সংবাদ মাধ্যম টিওআইসি স্পোর্টস জানিয়েছে, ওই নারীকে চলতি বছর অক্টোবরে বিয়ে করেছেন তিনি। জানা গেছে, স্ত্রীর সঙ্গে বাকবিতণ্ডার এক পর্যায়ে তাকে আঘাত করেন মেদিনা। যদিও তদন্তে এসব কিছু অস্বীকার করেছেন আর্জেন্টাইন ফুটবলার।

আর্জেন্টাইন ক্লাব রিভার প্লেটের হয়ে খেলে আলোচনায় আসেন মেদিনা। এক মৌসুম আগে ফ্রান্সের ক্লাব রেসিংয়ে যোগ দেন তিনি। চলতি বছর হওয়া অলিম্পিক দলের হয়েও খেলেছেন মেদিনা। এরপর তাকে জাতীয় দলেও সুযোগ দেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্ক্যালোনি। খেলেছেন দুটি ম্যাচ।

এনএফ৭১/এমএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top