• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভেনেজুয়েলাকে উড়িয়ে সেমিফাইনালে ব্রাজিল

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১৯ জুলাই ২০২২, ১৯:৫০

ভেনেজুয়েলাকে উড়িয়ে সেমিফাইনালে ব্রাজিল

চলতি কোপা আমেরিকার শুরু থেকেই রীতিমতো অপ্রতিরোধ্য ব্রাজিল। হবেই বা না কেন? নারী কোপা আমেরিকার ইতিহাসের সবচেয়ে সফল দল যে তারাই! 

সেই অপ্রতিরোধ্য যাত্রাটা ভেনেজুয়েলার বিপক্ষেও ধরে রাখল দলটি। আর্জেন্টিনা, উরুগুয়ের পর ভেনেজুয়েলাকেও উড়িয়ে দিয়েছে নেইমারের দেশের মেয়েরা। ৪-০ গোলের জয়ে সেমিফাইনালে চলে গিয়েছে অনেকটা।

ব্রাজিলের এই জয়ের ফলে উপকার হয়েছে আর্জেন্টিনারও। এই ম্যাচের আগে ‘বি’ গ্রুপের পয়েন্ট তালিকার দুইয়ে থাকা ভেনেজুয়েলা এই বিশাল হারের ফলে নেমে গেছে তালিকার তিনে। আর তিনে থাকা আর্জেন্টিনা উঠে এসেছে দুইয়ে, ফলে সেমিফাইনাল খেলার সম্ভাবনা আরও বাড়ল ইয়ামিলা রদ্রিগেজদের।

ব্রাজিল নিজেদের প্রথম ম্যাচেই আর্জেন্টিনাকে উড়িয়ে দিয়েছিল ৪-০ গোলে। এরপর উরুগুয়েকে ৩-০ গোলে হারান দেবিনহারা। নিজেদের প্রথম দুই ম্যাচে জয় ছিল ভেনেজুয়েলারও। উরুগুয়ে আর পেরুর বিপক্ষে যথাক্রমে ১-০ আর ২-০ গোলে জয় পেয়েছিল দলটি।

ফলে ছয় পয়েন্ট পেলেও ব্রাজিল শ্রেয়তর গোল ব্যবধান নিয়ে ছিল ‘বি’ গ্রুপের শীর্ষে। তৃতীয় ম্যাচে দুই দলের সামনেই সুযোগ ছিল সেমিফাইনাল নিশ্চিত করার। সে সুযোগটা কাজে লাগিয়েছে কোপা আমেরিকার সফলতম দল ব্রাজিল।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top