• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৩১ অক্টোবর সোমবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২২, ২৩:১২

৩১ অক্টোবর সোমবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকরা আজ নিজের পরিশ্রম ও কাজ করা ক্ষমতা বজায় রাখলে লাভ অর্জন করবেন। আজ কোনও বিশেষ কাজে ভালো সাফল্য লাভ করবেন মেষ রাশির জাতকরা। লগ্নির জন্যও ভালো দিন। পরিবারে অবসাদপূর্ণ পরিস্থিতি থাকতে পারে। রাগ করার পরিবর্তে শান্তিতে ও ধৈর্য ধরে সমস্যার সমাধান করুন। কর্মক্ষেত্রে আটকে থাকা পরিকল্পনা কার্যকরী করার ভালো সময়।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের পরিস্থিতি অনুকূল। পাশাপাশি আজ কিছু গুরুত্বপূর্ণ ও লাভজনক প্রকল্প পূর্ণ হবে। দিনের কিছু সময় কোনও আধ্যাত্মিক কাজ ও ধর্মীয় স্থানে কাটাবেন। আর্থিক বিষয়ে বুদ্ধিমত্তার প্রয়োগ করে ও ভালোভাবে চিন্তাভাবনা করে কাজ করুন। অনাবশ্যক কাজে অত্যধিক অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। সম্পর্কে তিক্ততা আসতে পারে। বড়দের সম্মান করুন। বর্তমান গতিবিধির ওপর মনোনিবেশ করুন এবং যে কোনও সিদ্ধান্ত গ্রহণের আগে ভালো ভাবে চিন্তাভাবনা করে নিন।

মিথুন রাশি: পরিবর্তিত পরিবেশের কারণে সৃষ্ট কোনও নতুন নীতি মিথুন রাশির জাতকদের জন্য লাভজনক প্রমাণিত হবে। ভালো ভাবে কাজ পূর্ণ করতে পারবেন। নিকটাত্মীয়ের সঙ্গে সম্পর্ক মধুর হবে। আজ কোনও নতুন প্রকল্পের সূচনা করবেন না, কারণ সঠিক ফলাফল লাভ করবেন না। পাশাপাশি পরিকল্পনা কার্যকরী করতেও কিছুটা সমস্যায় পড়তে পারেন মিথুন রাশির জাতকরা। কোনও খারাপ সংবাদ পেতে পারেন। কর্মক্ষেত্রে ছোটখাটো কথায় কান দেবেন না। ব্যবসার দিক দিয়ে দিন ভালো।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা পরিবারের সঙ্গে আনন্দে সময় কাটাবেন। দক্ষতা ও ক্ষমতার ভিত্তিতে কিছু গুরুত্বপূর্ণ অভিজ্ঞতা অর্জন করবেন এই রাশির জাতকরা। কোনও সুসংবাদ পাওয়ায় মনে আনন্দ থাকবে। মনে ব্যাকুলতা থাকবে। নিজেকে ব্যস্ত রাখুন। কারও কোনও নেতিবাচক কথা আপনাকে চিন্তিত করে তুলতে পারে। এর ফলে আপনার স্বাস্থ্য প্রভাবিত হবে। আয়ের পাশাপাশি ব্যয় বৃদ্ধি হবে। ব্যবসায়িক ক্ষেত্রে পরিবর্তন সম্ভব। দাম্পত্য জীবন শান্তিপূর্ণ থাকবে। বিপরীত লিঙ্গের কোনও বন্ধুর সঙ্গে দেখা হওয়ার ফলে পুরোন স্মৃতি তরতাজা হবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা গত কিছুদিন ধরে চলতে থাকা সমস্যার সমাধান করে স্বস্তি পাবেন। আত্মবিশ্বাসের সঙ্গে নিজের কাজে মনোনিবেশ করতে পারবেন। নিজের রাগ ও অহংকারের ওপর নিয়ন্ত্রণ রাখুন। শান্তিপূর্ণ ব্যবহার করলে পরিস্থিতি উন্নত হবে। ছাত্রদের কঠিন প্রতিযোগিতার মুখে পড়তে হতে পারে। ব্যবসায় পরিশ্রম অনুযায়ী সঠিক ফলাফল লাভ করবেন। মিডিয়া ও যোগাযোগ সূত্রের মাধ্যমে নতুন প্রকল্প তৈরি করতে সফল হবেন। চাকরিজীবীরা অধিক কাজের কারণে অবসাদগ্রস্ত হয়ে পড়বেন।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের আজ কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে দেখা-সাক্ষাৎ বৃদ্ধি পাবে। এর ফলে আপনাদের লাভ হবে। ব্যয় বাড়বে। তবে নিজের বোধবুদ্ধি দিয়ে পরিস্থিতি সামলে নেবেন। সরকারি কাজ আটকে গেলে, তা সফল করার জন্য প্রচুর পরিশ্রম করতে হবে। নিজের পরিকল্পনা কারও সঙ্গে ভাগ করবেন না। কারণ নেতিবাচক দৃষ্টিকোণ সম্পন্ন ব্যক্তি আপনার কাজ নষ্ট করে দিতে পারে। সমস্যার সময় পরিবারের সদস্যদের সহযোগিতা গ্রহণ ভালো। আধিকারিক কাজে উন্নতি হবে।

তুলা রাশি: লাভের নতুন পথ উন্মুক্ত হবে। কোনও নিকটাত্মীয়ের সঙ্গে ধর্মীয় অনুষ্ঠানে যাওয়ার সুযোগ পাবেন। আলস্যকে নিজের ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না। নিজের পরিকল্পনা সফল করার জন্য কঠিন পরিশ্রম করতে হবে। অতি আত্মবিশ্বাস আপনার জন্য সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে। বাচ্চাদের সঠি পথপ্রদর্শন প্রদান অত্যন্ত জরুরি। আপনার গাফিলতি ও দেরির কারণে কোনও গুরুত্বপূর্ণ কাজ অসম্পূর্ণ থেকে যেতে পারে। মার্কেটিং ও মিডিয়ার সঙ্গে জড়িত কাজে সতর্ক থাকুন। অধিকাংশ কাজ বাড়ি থেকে করাই শ্রেয়।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের একাধিক অভিজ্ঞতা তাঁদের জন্য লাভজনক প্রমাণিত হবে। বিপরীত পরিস্থিতিতেও উপযুক্ত সমাধান পাবেন। পরিস্থিতি যেমনই হোক না-কেন, আপনাকে শান্ত ও স্থির থাকতে হবে। ভাই ও অন্য আত্মীয়দের সঙ্গে সামঞ্জস্যের অভাব দেখা দেবে। অন্যকে পরামর্শ দেওয়ার পরিবর্তে নিজের ব্যবহারে মনোনিবেশ করুন। যে কোনও সিদ্ধান্ত নিতে পারবেন। ব্যবসায় কোনও বিশেষ লাভ হবে না। তবে কিছু সময়ের জন্য ।ে পরিবর্তন করবেন, তার ফলে ভালো পরিণাম পাবেন।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা আজ বিশেষ কিছু অভিজ্ঞতা করতে পারবেন। বিশেষ তথ্য লাভ করবেন। পাশাপাশি আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। আপনজনদের সঙ্গে সময় কাটানোর ফলে আধ্যাত্মিক আনন্দ পাবেন। বিরোধীরা আপনার ওপর প্রভাব বিস্তারের চেষ্টা করবেন। তবে তাঁরা আপনার কোনও ক্ষতি করতে পারবেন না। কখনও কখনও আপনার উগ্র স্বভাব আপনার সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে। ব্যবসার দিক দিয়ে সময় ভালো। আটকে থাকা কাজের গতি বাড়বে। কর্মচারীরা আপনার পূর্ণ সহযোগিতা করবেন।

মকর রাশি: মকর রাশির জাতকরা আজ কোনও আত্মীয়ের মাধ্যমে বিশেষ তথ্য লাভ করবেন। পাশাপাশি আপনারা মানসিক দিক দিয়ে অধিক স্বস্তি অনুভব করবেন। বুদ্ধিমানীর সঙ্গে করে থাকা আর্থিক লেনদেন আপনার জন্য লাভজনক হবে। ছাত্রদের নিজের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। কারণ অসুস্থতার কারণে পড়াশোনায় বাধা আসতে পারে। ব্যবসায় প্রতিযোগিতা দেখা দিতে পারে। তবে কাজের গতিতে স্থায়িত্ব থাকবে। ঈর্ষার কারণে কিছু ব্যক্তি আপনাকে আঘাত দিতে পারে। আধিকারিক বিষয়ে অন্যের কাছ থেকে পরামর্শ নেবেন না।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের জন্য পরিস্থিতি অনুকূল। বাধা সত্ত্বেও সমস্ত গুরুত্বপূর্ণ কাজ পূর্ণ করতে সফল হবেন। ভাইদের সঙ্গে সম্পর্ক মধুর হবে। অতীতের কিছু নেতিবাচক ভুল বোঝাবুঝিও দূর হবে। নিজের প্রয়োজনীয়তা অনুযায়ী বাজেট সীমিত ও ভারসাম্যযুক্ত রাখা অত্যন্ত জরুরি। কর্মক্ষেত্রের আন্তরিক সংগঠনে উন্নতি হবে। কর্মচারী ও উচ্চাধিকারিকদের সহযোগিতা লাভ করবেন।

মীন রাশি: মীন রাশির জাতকরা অবসাদগ্রস্ত ও হতাশ অনুভব করলে নিজের আশপাশের ব্যক্তিদের সঙ্গে অবশ্যই সময় কাটান। এর ফলে স্বস্তি পাবেন। দৈনন্দিন কাজের পাশাপাশি অন্যান্য কাজও খুব সহজে পূর্ণ করতে পারবেন। সম্পত্তি ও বাহন সংক্রান্ত ব্যবসা লাভজনক প্রমাণিত হবে। তবে গুরুত্বপূর্ণ দলিল নিরাপদে রাখুন। দাম্পত্য সম্পর্কে মাধুর্য থাকবে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top