• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিমানবন্দরে অস্ত্র-গুলিসহ চিকিৎসক দম্পতি আটক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২২ এপ্রিল ২০২১, ২০:০৬

বিমানবন্দরে অস্ত্র-গুলিসহ চিকিৎসক দম্পতি আটক

অস্ত্র-গুলি নিয়ে ফ্লাইটে উঠতে গিয়ে চিকিৎসক দম্পতিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আটকে দেয়া হয়েছে। এ সময় তাদের কাছে একটি পিস্তল, একটি ম্যাগজিন ও পাঁচ রাউন্ড গুলি পাওয়া যায়।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকাল ৯টায় একটি ফ্লাইটে তাদের ঢাকা থেকে যশোর যাওয়ার কথা ছিল।

ওই চিকিৎসক দম্পতির ঢাকার হজরত শাহজালাল বিমানবন্দর থেকে একটি ফ্লাইটে যশোর যাওয়ার কথা ছিল। বিমানবন্দরে তল্লাশিকালে একজনের কাছে একটি পিস্তল, একটি ম্যাগজিন ও পাঁচ রাউন্ড গুলি পাওয়া যায়। এ সময় তারা অস্ত্রটি বৈধ বলে দাবি করলেও বিমানে উঠার আগে নিয়ম অনুযায়ী ঘোষণা দেয়া হয়নি। পরে ওই দম্পতিকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী বিষয়টি নিশ্চিত করেন।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top