• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আবারো পদ্মা সেতুর পিলারে ধাক্কা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১০ আগষ্ট ২০২১, ২০:১৯

আবারো পদ্মা সেতুর পিলারে ধাক্কা

পদ্মা সেতুর ১০ নম্বর পিলারে ফেরি ধাক্কার ঘটনায় সাময়িক বরখাস্ত করা হয়েছে বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরের ইনল্যান্ড মাস্টার অফিসার মো. দেলোয়ারুল ইসলাম ও হুইল সুকানি মো. আবুল কালাম আজাদকে।

একই ঘটনায় বিআইডব্লিউটিসি’র পরিচালক (কারিগরি) মো. রাশেদুল ইসলামকে আহ্বায়ক করে গঠন করা হয়েছে পাঁচ সদস্যের তদন্ত কমিটি। মঙ্গলবার (১০ আগস্ট) দুপুরে বিআইডাব্লিউটিসির চীফ পার্সোনাল মার্সোনেল ম্যানেজার মানসুর আহমেদের স্বাক্ষরিত পৃথক দুটি দফতর আদেশে এ তথ্য জানা গেছে।

এদিকে ফেরির মাস্টার ও সুকানির বরখাস্তের আদেশ বলা হয়, জলযানে কর্মরত ভারপ্রাপ্ত মাস্টার অফিসার ও হইল সুকানি দক্ষতার সঙ্গে ফেরি পরিচালনা করলে দুর্ঘটনা এড়ানো সম্ভব হতো মর্মে প্রতীয়মান হয়। পদ্মা সেতুর নিচে এ ধরনের দুর্ঘটনা কোনোমতে কাম্য নয়।

এদিকে দুর্ঘটনার পর সোমবার রাত ১১টার দিকে পদ্মা সেতুর নির্বাহী প্রকৌশলী দেওয়ান মো. আব্দুল কাদের সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top