• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঢাকা-দিল্লি-কলকাতা রুটের ফ্লাইট সূচি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২১, ১৮:৪৫

ঢাকা-দিল্লি-কলকাতা রুটের ফ্লাইট সূচি ঘোষণা

মহামারীর মধ্যে এয়ার বাবল চুক্তির আওতায় রোববার (০৫ সেপ্টেম্বর) থেকে ফ্লাইট চলাচল শুরু হচ্ছে বাংলাদেশ ও ভারতের মধ্যে। শনিবার (০৪ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।

বিমান জানায়, ৫ সেপ্টেম্বর থেকে বিমানের প্রথম ফ্লাইট যাবে ঢাকা থেকে কলকাতা রুটে। এরপর ৭ সেপ্টেম্বর থেকে ঢাকা-কলকাতা রুটে প্রতি মঙ্গল ও বৃহস্পতিবার ২টি ফ্লাইট পরিচালনা করবে বিমান। আর ঢাকা-দিল্লি রুটে বিমানের ফ্লাইট চালু হবে ৮ সেপ্টেম্বর থেকে। প্রতি সপ্তাহে রবি ও বুধবার দুটি ফ্লাইট পরিচালনা করা হবে এই রুটে।

এদিকে, ৫ সেপ্টেম্বর থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা-চেন্নাই-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করবে। তাদের ফ্লাইট প্রতি রোববার, বুধবার ও শুক্রবার ঢাকা থেকে চেন্নাইয়ের উদ্দেশে ছেড়ে যাবে সকাল ১০টা ৩০ মিনিটে। দুপুর ১টা ৩০ মিনিটে চেন্নাই থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top