• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৬ মাস পর বাংলাদেশ-মালয়েশিয়া ফ্লাইট চালু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২ নভেম্বর ২০২১, ২২:০০

৬ মাস পর বাংলাদেশ-মালয়েশিয়া ফ্লাইট চালু

পুনরায় মালয়েশিয়ার ফ্লাইট চালু করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। দেশটির সরকার বাংলাদেশ থেকে যাত্রী পরিবহনে বিধিনিষেধ শিথিল করায় এই সিদ্ধান্ত নিয়েছে বিমান। মঙ্গলবার (২ নভেম্বর) থেকে চালু হচ্ছে এই ফ্লাইট।

বিমানের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম-পিআর) তাহেরা খন্দকার জানান, প্রায় ছয় মাস পর আবারও এই রুটে যাত্রীবাহী ফ্লাইট পরিচালনা শুরু হচ্ছে। এর আগে ঢাকা থেকে সর্বশেষ ফ্লাইটটি কুয়ালালামপুর গিয়েছিল চলতি বছরের ৭ মে। এরপর করোনার কারণে আর কোনো ফ্লাইট যায়নি। মালয়েশিয়া সরকার বাংলাদেশ থেকে যাত্রী পরিবহনের ক্ষেত্রে বিধিনিষেধ শিথিল করায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-কুয়ালালামপুর রুটে আবারও যাত্রী পরিবহন শুরু করতে যাচ্ছে।

তিনি আরো জানান, ২ নভেম্বর ঢাকা থেকে প্রতি মঙ্গলবার, বৃহস্পতিবার, শুক্রবার ও রবিবার স্থানীয় সময় সন্ধ্যা সোয়া ৭টায় কুয়ালালামপুরের উদ্দেশে ছেড়ে যাবে বিমানের ফ্লাইট এবং কুয়ালালামপুর থেকে প্রতি বুধবার, শুক্রবার, শনিবার ও সোমবার স্থানীয় সময় রাত আড়াইটায় ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top