• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দুপুরে বাসায় ফিরবেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৭ নভেম্বর ২০২১, ২৩:১২

দুপুরে বাসায় ফিরবেন খালেদা জিয়া

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া রবিবার (৭ নভেম্বর) হাসপাতাল থেকে বাসায় ফিরবেন। বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সূত্রে এই তথ্য জানা গেছে।

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সাবেক এ প্রধানমন্ত্রী। জানতে চাইলে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য বলেন, খালেদা জিয়া রবিবার দুপুরের পর তাঁর গুলশানের ভাড়া বাসা ফিরোজায় ফিরবেন।

এর আগে, ১২ অক্টোবর খালেদা জিয়াকে এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। তখন খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকদের পক্ষ থেকে বলা হয়, তিনি কিছুদিন ধরে জ্বরে ভুগছিলেন। জ্বর সেরে গেলেও শারীরিক দুর্বলতাসহ স্বাস্থ্যগত নানা জটিলতা দেখা দেওয়ায় স্বাস্থ্য পরীক্ষার জন্য তাঁকে এভার কেয়ার হাসপাতালে নেওয়া হয়। কিছু পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকদের পরামর্শে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

পরবর্তীতে, ২৫ অক্টোবর খালেদা জিয়ার ছোট্ট একটা অস্ত্রোপচার করা হয়। এরপর তার বায়োপসি পরীক্ষা করা হয় এবং তা যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে পাঠানো হয় এ বিষয়ে আরো স্বচ্ছ ধারণা পাওয়ার জন্য।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top