• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গণটিকার দ্বিতীয় ডোজ শুরু হবে ২৮ মার্চ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৮ মার্চ ২০২২, ০২:৪৭

গণটিকার দ্বিতীয় ডোজ শুরু হবে ২৮ মার্চ

গণটিকা কার্যক্রমের শেষ দিনে এক কোটি কোভিড-১৯ টিকাদান কার্যক্রমে প্রথম ডোজ নেওয়াদের দ্বিতীয় ডোজ প্রয়োগ শুরু হচ্ছে আগামী ২৮ মার্চ। তিন দিনব্যাপী এই কার্যক্রম চলবে ৩০ মার্চ পর্যন্ত।

সোমবার (৭ মার্চ) দুপুরে স্বাস্থ্য অধিদফতরের সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক এই তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, প্রথম ডোজ নেওয়াদের আগামী ২৮ মার্চ থেকে ২য় ডোজ দেওয়া হবে। বিশেষ টিকা ক্যাম্পেইনে যারা ১ম ডোজ নিয়েছেন, তারা যেকোনো কেন্দ্রে এসেই দ্বিতীয় ডোজ টিকা নিতে পারবেন। এই কার্যক্রমে ২ কোটি ২৫ লাখ টিকার দ্বিতীয় ডোজ দেওয়া হবে।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top