• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১২ মামলার মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১১ মে ২০২২, ০৪:১১

১২ মামলার মাদক ব্যবসায়ী গ্রেফতার

চট্টগ্রামের কোতোয়ালী থানার গোয়ালপাড়া এলাকা থেকে ১২ মামলার আসামি রফিকুল ইসলাম ওরফে মঙ্গলকে (৩৭) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১০ মে) ভোর রাতে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় মঙ্গলের কাছ থেকে ১১শ গ্রাম গাঁজা ও ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তিনি নগরীর কোতোয়ালী থানাধীন জুবিলী রোড এনায়েত বাজার এলাকার মৃত মো. সামশুল আলমের ছেলে।

কোতোয়ালী থানার ওসি জাহেদুল কবীর বলেন, রফিকুল ইসলাম মঙ্গল একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে আদালতে মাদক, অস্ত্র আইন, ডাকাতির প্রস্তুতিসহ ১১টি মামলা বিচারাধীন।

মঙ্গল দীর্ঘদিন থেকে বিভিন্ন উৎস থেকে গাঁজা ও ইয়াবা সংগ্রহ করে গোয়ালপাড়া এলাকায় খুচরা বিক্রয় করে আসছিলেন। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top