• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জাতিসংঘের শরণার্থী বিষয়ক হাইকমিশনার ফিলিপ্পো গ্রান্ডি’র বাংলাদেশ সফর

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২২ মে ২০২২, ০২:১৬

জাতিসংঘের শরণার্থী বিষয়ক হাইকমিশনার ফিলিপ্পো গ্রান্ডি’র বাংলাদেশ সফর

বাংলাদেশে এসেছেন জাতিসংঘের শরণার্থী বিষয়ক হাইকমিশনার ফিলিপ্পো গ্রান্ডি।

শনিবার (২১ মে) পাঁচদিনের সফরে ঢাকায় আসেন তিনি। সফরে রোহিঙ্গা শরণার্থীদের সহায়তার আহ্বান জানাবেন গ্রান্ডি।

কক্সবাজার ও ভাসানচরে রোহিঙ্গা শরণার্থীদের জন্য চলমান কার্যক্রম নিয়ে বাংলাদেশ সরকারের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করবেন হাইকমিশনার। তিনি কক্সবাজার ও ভাসানচরে মানবিক কার্যক্রম সমর্থনকারী দাতা এবং অংশীদারদের সঙ্গে বৈঠকের সময় আন্তর্জাতিক সহায়তার প্রয়োজনীয়তা তুলে ধরবেন।

গ্রান্ডির সফরসঙ্গী হয়ে এসেছেন- ইউএনএইচসিআর’র এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের আঞ্চলিক পরিচালক ইন্দ্রিকা রাতওয়াত ও হাইকমিশনারের সিনিয়র উপদেষ্টা হারভে ডি ভিলেরোচে। এর আগে ২০১৯ সালের মার্চ মাসে বাংলাদেশ সফর করেছিলেন ফিলিপ্পো গ্রান্ডি।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top